kalerkantho

বুধবার । ১৭ জুলাই ২০১৯। ২ শ্রাবণ ১৪২৬। ১৩ জিলকদ ১৪৪০

চড়-থাপ্পর, মারামারি; পাকিস্তানের লাইভ টিভিদৃশ্য ভাইরাল (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

২৫ জুন, ২০১৯ ১৬:১৭ | পড়া যাবে ২ মিনিটে



টেলিভিশন টকশোতে বিতর্ক করার জন্য অংশগ্রহণ করেন অনেকেই। আর বিতর্কে জয়লাভ করতে সবাই নির্ভর করেন যুক্তিতর্কে। তবে এবার বিতর্কে জয়লাভ করতে দুই তার্কিক ভরসা রাখলেন শারীরিক শক্তির ওপর। বিতর্ক শুধু মুখে আটকে রইল না। সরাসরি ছড়িয়ে পড়ল সারা শরীরে। আর এই ঘটনাটি ঘটেছে পাকিস্তানের একটি নিউজ চ্যানেলের বিতর্ক অনুষ্ঠানে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, পাকিস্তানের একটি নিউজ চ্যানেল তাদের নিয়মিত লাইভ শো ‘নিউজ লাইন উইথ আফতাব মুঘেরি’তে আলোচনার জন্য আহ্বান জানিয়েছিল পাকিস্তানের সরকার দলের তেহেরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতা মাসরুর আলি সিয়াল ও করাচি প্রেস ক্লাবের প্রেসিডেন্ট ইমতিয়াজ খানকে। আলোচনা উত্তপ্ত হয়ে ওঠে কিছুক্ষণের মধ্যেই। এমন সময় হঠাৎই দেখা যায় মাসরুর আলি সিয়াল পাশেই বসা ইমতিয়াজ খানকে আঙুল তুলে শাসানির ভঙ্গিতে বলছেন, ‘আমি এই জিনিস কখনও বরদাস্ত করি না।’ 

উত্তরে প্রেস ক্লাবের প্রেসিডেন্টও চিৎকার করে কিছু একটা বলেন। সঙ্গে সঙ্গে পিটিআই নেতা চেয়ার ছেড়ে চড়াও হন প্রতিপক্ষের ওপর। ইমতিয়াজ খানকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়। পরমুহূর্তেই ইমতিয়াজ উঠে মাসরুর আলি সিয়ালকে জাপটে ধরে। এর পরেই শুরু হয় মারামারি। তবে জাপটে ধরে পর্যন্ত ক্যামেরায় ধরা পড়ে কিন্তু মূল মারামারিটি হয় ক্যামেরার ফোকাসের বাইরে। 

সঞ্চালক একপাশে সরে দাঁড়ালেও স্টুডিওতে থাকা অন্যরা ছুটে আসেন এবং দু’পক্ষকেই থামনোর চেষ্টা করেন। পরে দু’জনেই আবার ক্যামেরার মুখোমুখি হন। সামাজিক যোগাযোগমাধ্যমে মারামারির ভিডিওটি আপলোড করা হলে ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যেই।

মন্তব্য



সাতদিনের সেরা