kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

কাঁদলেন বাবা অমিতাভ বচ্চন

কালের কণ্ঠ অনলাইন   

২৫ জুন, ২০১৯ ১৪:১২ | পড়া যাবে ২ মিনিটে



কাঁদলেন বাবা অমিতাভ বচ্চন

ভালোবাসা, স্নেহ, বিশ্বাস আর নির্ভরতা- বাবার সঙ্গে মেয়েদের সম্পর্ক বোধহয় এমনই হয়। সে যেমনই হোক, বেশিরভাগ বাবার কাছেই তাঁর মেয়ে রাজকন্যার মতো।

আর বিয়ের আনুষ্ঠানিকতার পর সেই মেয়েকে যখন বিদায় জানাতে হয়, তখন বাবা-মেয়ের সেই বিচ্ছেদের বেদনা কেবল তাঁরাই বোঝেন। তবে এর কিছুটা অনুভব করতে পারেন অন্য কোনও বাবা বা মেয়ে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন একটি ভিডি‌ও চোখে জল এনে দিল বিগ বি অমিতাভ বচ্চনের।

বলিউডের শাহেনশা সামাজিক যোগাযোগ মাধ্যমে  বেশ সক্রিয়। মাঝেমধ্যেই নানা ছবি বা ভিডিও  সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে এক বাবা, তাঁর মূক ও বধির মেয়ের বিয়েতে গান গাইছেন। ওই দৃশ্য দেখে তাঁর চোখে জল এসে গিয়েছিল বলে জানিয়েছেন বিগ বি।

একজন অসাধারণ অভিনেতা হওয়ার পাশাপাশি নিজের পারিবারিক জীবন ও সম্পর্ক নিয়েও বেশ সচেতন অমিতাভ। কিছুদিন আগেও মেয়ে শ্বেতা বচ্চনের সঙ্গে বিশেষ ছবি শেয়ার করেছিলেন এ  অভিনেতা। ক্যাপশানে লিখেছিলেন, 'রবিবার জলসা গেটে কাজের মাঝে...মেয়েই সেরা।' 

এই মুহূর্তে সুজিত সরকারে 'গুলবো সিতাব' ছবির শুটিংয়ে লখনউতে রয়েছেন অমিতাভ বচ্চন। একজন মুসলিম বৃদ্ধের চরিত্রে দেখা যাবে বিগ বি-কে। এরইমধ্যে প্রকাশ্যে এসেছে তাঁর ফার্স্ট লুক।

আগামী বছর এপ্রিলের ২৪ তারিখে মুক্তি পাওয়ার কথা এই ছবির।

সূত্র : জি নিউজ 

মন্তব্য



সাতদিনের সেরা