kalerkantho

শুক্রবার । ১৯ জুলাই ২০১৯। ৪ শ্রাবণ ১৪২৬। ১৫ জিলকদ ১৪৪০

ছেলের বিয়ে দিতে প্রতিবেশী তরুণীকে 'অপহরণ' করলেন বাবা

কালের কণ্ঠ অনলাইন   

১৫ জুন, ২০১৯ ২১:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



ছেলের বিয়ে দিতে প্রতিবেশী তরুণীকে 'অপহরণ' করলেন বাবা

বাড়ি থেকে অপহরণ করে নিয়ে এসে জোর করে বিয়ে দেওয়া হলো ২২ বছরের এক তরুণীকে। অভিযোগ উঠেছে প্রতিবেশী পরিবারের বাবা ও দুই ছেলের বিরুদ্ধে। 

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের সাহারানপুর জেলার সদর বাজার এলাকায়। দুই ছেলে, টনি (২২) ও বিজেন্দ্র (২১) এবং বাবা চন্দ্রাভান (৪০)-কে স্থানীয় পুলিশ গ্রেপ্তার করেছে। 

জানা গেছে, ঘটনার সঙ্গে যুক্ত আরেকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গত ৩ জুন। মেয়ের বাবা প্রদীপ কুমার জানান, অভিযুক্তের পরিবার তাদের প্রতিবেশী ছিল একসময়। তখন থেকেই তার সন্দেহ হয়েছিল, টনি তার মেয়েকে বিয়ের প্রলোভন দেখায়। বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটির সঙ্গে সম্পর্কেও যায় টনি। তারপরেই অপহরণের ঘটনাটি ঘটে। 

অভিযোগ উঠেছে, তরুণীকে ১০ দিন ধরে লুকিয়ে রাখে অভিযুক্তদের পরিবার। এক আত্মীয় মেয়েটিকে টনি ও বিজেন্দ্রর সঙ্গে দেখতে পেয়েই খবর দেয় মেয়ের বাবাকে। খবর পেয়েই তিনি পুলিশ নিয়ে চলে যান অভিযুক্তদের বাড়িতে। 

প্রদীপ কুমার জানিয়েছেন, আমরা যে সময়ে ওদের বাড়িতে যাই, তখন দুই ছেলের মা ছাড়া আর কেউই বাড়িতে ছিল না। তাদের মা জানিয়েছেন, দুই ছেলে একটি মেয়েকে বাড়িতে নিয়ে এসেছিল কিন্তু তিনি তাদের বাড়িতে ঢুকতে দেননি। 

তারপর অভিযুক্তের বাবাকে ফোন করলে তিনি অপহরণের কথা স্বীকার করেন। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৬৬, ৩৪২, ৫০৬ ও ৫০৪ ধারায় মামলা করেছে স্থানীয় পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা