kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

ঘুমন্ত দুই অভিবাসন প্রত্যাশীর গায়ে আগুন ধরিয়ে দিল দুর্বৃত্ত, ভিডিও ভাইরাল

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মে, ২০১৯ ১৮:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



ঘুমন্ত দুই অভিবাসন প্রত্যাশীর গায়ে আগুন ধরিয়ে দিল দুর্বৃত্ত, ভিডিও ভাইরাল

দুই অভিবাসন প্রত্যাশী। নতুন দেশে ঘর নেই, আশ্রয় নেই। রাতে ঘুমিয়েছিলেন এক সেতুর নিচে। এ সময় তাঁদের ঘুমন্ত শরীরে দাহ্য তরল ঢেলে আগুন ধরিয়ে দেয় এক দুর্বৃত্ত। এই ভয়াবহ দৃশ্যটি প্রকাশ পেয়েছে  একটি ফুটেজে।

ঘটনাটি ঘটে চলতি মাসের শুরুর দিকে। তবে ফুটেজটি প্রকাশ পেয়েছে আজ বৃহস্পতিবার (২৩ মে)। আর ঘটনাস্থল আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আইরেস-এর পাশের শহর মাতাদেরোস। স্থানীয় পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে। 

ফুটেজটিতে দেখা যায়, সেতুর নিচে দুই অভিবাসন প্রত্যাশী ঘুমিয়ে আছেন। এ সময় এক দুর্বৃত্ত তাঁদের শরীরে তরল দাহ্য পদার্থ ঢেলে দেয়। মুহূর্তে তাতে আগুন ধরে যায়। আগুনের ভেতর তাদের একজনকে দেখা যায় কোনওরকম হামাগুড়ি দিয়ে দূরে সরে যান। সেখানে আগুন নেভানোর চেষ্টা চালান তিনি। এরপরই অপরাধীরা একটি গাড়িতে করে পালিয়ে যায়।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যম মিরর-এ প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।

তদন্তকারীরা বলছেন, ঘটনাটি ঘটেছে চলতি মে মাসের প্রথম দিকে। তবে ফুটেজটি প্রকাশ পেয়েছে আজ বৃহস্পতিবার। 

ঘটনার শিকার একজনের নাম জোস লুইস পালাওরো (৩৮)। শহরের পৌর হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। আগুনে তাঁর শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে বলে হাসপাতাল সূত্র জানিয়েছে। তবে অপরজনের নাম জানা যায়নি। দগ্ধ হওয়ার পর হেঁটে একই হাসপাতালে আসেন তিনি। আগুনে তাঁর হাতের বাহু ও মুখ ক্ষতিগ্রস্ত হয়। এরইমধ্যে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি।

পুলিশ বলছে, আগুন দিয়েছিলেন যে দুর্বৃত্ত তাকে এবং তার সহযোগীকে ধরার চেষ্টা চলছে।

স্থানীয় এক অধিবাসী বলেন, আক্রমণকারী কোনও ব্যবসায়ীর ছেলে হতে পারেন। সড়কের পাশে শুয়ে থাকার ব্যাপারটি হয়তো তিনি মেনে নিতে পারেননি। তিনি আরও বলেন, ঘটনার শিকার দুই ব্যক্তি ভেনেজুয়েলার নাগরিক। তাঁরা ভালো মানুষ এবং কাউকে আঘাত করেননি।

সূত্র : মিরর 

মন্তব্য



সাতদিনের সেরা