kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

ম্যাকডোনাল্ড'স কারপার্কে শিশুর জন্ম, উদযাপন হলো কোয়ার্টার পাউন্ডার দিয়ে

কালের কণ্ঠ অনলাইন   

২২ মে, ২০১৯ ১৪:০৫ | পড়া যাবে ২ মিনিটে



ম্যাকডোনাল্ড'স কারপার্কে শিশুর জন্ম, উদযাপন হলো কোয়ার্টার পাউন্ডার দিয়ে

গর্ভবতী স্ত্রীকে নিয়ে ম্যাকডোনাল্ড'স-এ খেতে এসেছিলেন স্বামী। কারপার্কে পৌঁছাতেই ঘটল স্বর্গীয় ঘটনাটি। গাড়ির ভেতরই জন্ম নিল শিশু। বিষয়টি উদযাপন করতে কোয়ার্টার পাউডার'র অর্ডার দেন স্বামী।

ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার মেলবোর্নের পূর্বে ক্রয়ডন শহরে।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যম ডেইলি মেইল অস্ট্রেলিয়ায় প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, মঙ্গলবার ক্রয়ডন শহরে অবস্থিত ম্যাকডোনাল্ড'স-এর কারপার্কে পৌঁছান ওই দম্পতি। সেখানেই তাঁরা স্বাগত জানান নবজাতককে।

অপ্রত্যাশিত ওই ঘটনায় উচ্ছ্বসিত হয়ে ওঠেন স্বামী। ঘটনাটি উদযাপন করতে রেস্টুরেন্টটির ভেতর গিয়ে কোয়ার্টার পাউন্ড বার্গারের অর্ডার দেন। 

ম্যাকডোনাল্ড'স ক্রয়ডন-এর পরিচালক এইন্সলি শিলিংটন ডেইলি মেইল অস্ট্রেলিয়াকে বলেন, ওই নারীর উচ্ছ্বসিত স্বামীটি ম্যাকডোনাল্ড'স কর্মীদের জানান, তাঁরা একটি শিশুর জন্ম দিয়েছেন। এখন একটি অ্যাম্বুলেন্সের জন্য অপেক্ষা করেছেন।

শিলিংটন বলেন, 'যে নারী গাড়ির ভেতর শিশুর জন্ম দিয়েছেন তাঁর জন্য খাবারের অর্ডার দেন স্বামিটি। আমরা দ্রুত খাবার ও পানীয় সরবরাহ করি। 

সংবাদ মাধ্যমকে শিলিংটন কৌতুক করে বলেন, সন্তান জন্ম দেওয়ার পর ওই নারী স্বামীর কাছে  প্রথমেই চেয়েছেন কোয়ার্টার পাউন্ডার (কোয়ার্টার পাউন্ড ওজনের বার্গার)। তিনি বলেন, দম্পতি বার্গার খাওয়ার পরপরই যথাসময়ে অ্যাম্বুলেন্স পৌঁছেছিল।

তিনি বলেন, 'প্রথমে সবাই ভেবেছিল কারপার্কে সন্তান জন্ম দেওয়ার কথা বলে তাঁরা আসলে মজা করছেন। যখন তারা ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স আসতে দেখেন, তখন‌ই বুঝতে পারেন সত্যিই এমনটি ঘটেছে। দম্পতি দ্রুত হাসপাতালে চলে গিয়েছিল তাই নবজাতক ছেলে নাকি মেয়ে- তা জানা যায়নি।

সূত্র : ডেইলি মেইল 

 

মন্তব্য



সাতদিনের সেরা