kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

জ্যান্ত অক্টোপাস খেতে গিয়ে আক্রমণের শিকার....

কালের কণ্ঠ অনলাইন   

১১ মে, ২০১৯ ১০:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



জ্যান্ত অক্টোপাস খেতে গিয়ে আক্রমণের শিকার....

খেতে বসে খাবারই যদি আপনার ওপর চড়াও হয়? এর মানে সম্প্রতি একজন চীনা ব্লগারের খাবারের প্লেট থেকে খাবার জ্যান্ত হয়ে উঠলে ভয়ানক ঘটনার সম্মুখীন হতে হয় তাকে! জানা গেছে, জ্যান্ত অক্টোপাস অর্ডার করেছিলেন এই চীনা নারী। এ সময় সোশ্যাল মিডিয়াতে লাইভ স্ট্রিমিং করছিলেন তিনি। পরে ঘটনার ভিডিওটি অনলাইনে ভাইরাল হয়ে যায়। 

আরো জানা গেছে, জ্যান্ত অক্টোপাস খাওয়ার চেষ্টা করছিলেন ওই নারী। তবে জ্যান্ত অক্টোপাস খাদককে কামড়ে ধরে। এ সময় অক্টোপাসের শুঁড় থেকে মুক্ত হতে প্রাণপণ চেষ্টা করেন তিনি। যন্ত্রণাদায়ক লড়াইয়ের পর নিজের চেহারা খামচে ধরা অক্টোপাসকে টেনে ফেলে দিতে সক্ষম হন তিনি।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, ভয়ে আর যন্ত্রণায় তীব্র আর্তনাদ করছেন এই চীনা নারী। প্রাণপণে তিনি চাইছেন তাঁর মুখ খামচে ধরা ওই সামুদ্রিক প্রাণিটির শুঁড়গুলিকে সরিয়ে ফেলতে। এমনকি অক্টোপাসটি শুঁড় দিয়ে তাঁর চোখের নীচের পাতা টেনে ধরেছে, তিনিও প্রাণপণে টেনে যাচ্ছেন সরাতে। অবশেষে প্রাণপণ চেষ্টার পর অক্টোপাসের কবল থেকে মুক্ত হন তিনি।

এই অভিজ্ঞতার পরে আশা করাই যায় তিনি আর জীবনে জ্যান্ত অক্টোপাস খেতে যাবেন না। ডেইলি মেলের মতে, এই ভয়ানক ঘটনাটির ফলে তাঁর গালের ওপর একটি ছোট ক্ষত তৈরি হয়েছে।

মন্তব্য