kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

ইয়ামাহার 'FZ-S FI V-3.0' মডেলের নতুন বাইকের গ্র্যান্ড ওপেনিং

কালের কণ্ঠ অনলাইন   

২৫ এপ্রিল, ২০১৯ ১৪:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



ইয়ামাহার 'FZ-S FI V-3.0' মডেলের নতুন বাইকের গ্র্যান্ড ওপেনিং

সারাবিশ্বের মতো বাংলাদেশেও ইয়ামাহা একটি অতি জনপ্রিয় ও শীর্ষস্থানীয় মোটরসাইকেল ব্র্যান্ড। বিশেষ করে নতুন প্রজন্মের কাছে অত্যন্ত ক্রেজ সমৃদ্ধ ও গতির একটি পছন্দের নাম ইয়ামাহা। 

ইয়ামাহা সবসময় তার বাইকারদেরকে নতুন মডেলের বাইকের মাধ্যমে ভিন্নতা উপহার দিয়ে থাকে। এ বছর ইয়ামাহা বাংলাদেশের বাজারে তাদের নতুন আরো একটি অত্যাধুনিক ও স্টাইলিস মডেলের মোটরবাইক যুক্ত করতে যাচ্ছে।

আগামী ২৮ এপ্রিল ২০১৯ সবচেয়ে আলোচিত ইয়ামাহার এফজেড-এস সিরিজ এর নতুন ভার্সন 'FI V-3.0' মডেলের শুভ উদ্বোধন করতে যাচ্ছে। ইতোমধ্যে নতুন প্রজন্মের কাছে অতি প্রত্যাশিত এই বাইকটির প্রি-বুকিং শুরু হয়েছে এবং প্রত্যাশার চেয়েও বেশি সাড়া ফেলেছে বাইকপ্রেমীদের কাছে।

অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচার সমৃদ্ধ ইয়ামাহার এই নতুন মডেলের বাইকটি উদ্বোধন উপলক্ষে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিভিন্ন আকর্ষণীয় কার্যক্রমের মাধ্যমে দিনটিকে স্মরণীয় করে রাখতে নানা পদক্ষেপ নেওয়া হয়েছে।

নানাবিধ চোখধাঁধানো আয়োজনে দেশের শীর্ষ ও জনপ্রিয় সেলিব্রেটিদের অংশগ্রহণে নতুন মডেলের ওপেনিং, আকর্ষণীয় আউটডোর অ্যাক্টিভিটি, দেশের শীর্ষস্থানীয় মডেলদের নিয়ে ফ্যাশন শো, জনপ্রিয় ও শীর্ষস্থানীয় শিল্পীদের অংশগ্রহণে সংগীত পরিবেশনা, খ্যাতনামা ব্যান্ডের অংশগ্রহণে ব্যান্ড সংগীতসহ আরো অনেক আয়োজনের মাধ্যমে অনুষ্ঠানটিকে উৎসবমুখর করার সকল প্রস্তুতি চলছে। উপস্থিত থাকবেন ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও বাংলাদেশ ক্রিকেট দলের স্পিড স্টার তাসকিন আহমেদ, সুপার মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া। 

ইয়ামাহার ভারতীয় উপমহাদেশের শীর্ষস্থানীয় জাপানী কর্মকর্তা ও এসিআই লিমিটেডের শীর্ষস্থানীয় কর্মকর্তাবৃন্দের উপস্থিতি অনুষ্ঠানটিকে আকর্ষণীয় ও উপভোগ্য করে তুলবে বলে আমাদের বিশ্বাস। 

মন্তব্য