kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

মেসি দম্পতির ২১ বছর আগের ছবি ভাইরাল

কালের কণ্ঠ অনলাইন   

২৩ এপ্রিল, ২০১৯ ১৭:৪০ | পড়া যাবে ২ মিনিটে



মেসি দম্পতির ২১ বছর আগের ছবি ভাইরাল

স্ত্রী অ্যান্তোনেলা রোকুজ্জোর সঙ্গে মেসির বন্ধুত্ব শৈশব থেকেই। বন্ধুত্ব থেকে প্রেম। শেষ পর্যন্ত তা গড়ায় বিয়েতে। ২০১৭ সালে বিয়ের পিঁড়িতে বসেন তাঁরা।

বিয়ের তিন বছরে মেসি-রোকুজ্জো জুটির কোলজুড়ে এসেছে তিন সন্তান। এর সবই জানা বিশ্বের কোটি কোটি ভক্তের। তবু তাদেরকে রোমাঞ্চিত করতে বার্সা সুপারস্টারের শৈশবের রোমান্স তুলে ধরেছে আর্জেন্টিনার লা ক্যাপিটাল। পত্রিকাটি প্রকাশ করেছে প্রায় ২১ বছর আগের এই জুটির একটি দুর্লভ ছবি।

ছবিতে দেখা যাচ্ছে কয়েকজন শিশুর সঙ্গে হাসিমুখ নিয়ে পাশাপাশি বসে আছেন মেসি আর রোকুজ্জো। ১৯৯৮ সালের ১০ বছরের সেই মেসি-রোকুজ্জোর ছবিটি এখন ভাইরাল। ছবিতে মেসির পাশে দেখা যাচ্ছে ৯ বছরের আন্তনেল্লাকে। দুজনে সমুদ্র সৈকতে খেলছেন আরো কয়েকজন বন্ধুর সঙ্গে।

ছবির পেছনের গল্প বলতে গিয়ে পত্রিকাটি লিখেছে, সেই সময় ছোটবেলার ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজে খেলতেন মেসি। ছোটদের এক টুর্নামেন্ট খেলতে মার ডেল প্লাতায় গিয়েছিলেন তিনি। ছিলেন সতীর্থ ফ্রান্সিসকো লুদুয়েনিয়ার বাড়িতে।

একদিন কাছেই সমুদ্র সৈকতে গিয়েছিলেন বন্ধুরা মিলে। আর্জেন্টিনার মার ডেল প্লাতার কাছে পুন্তা মোগেটেস সৈকতে আরেক সতীর্থ লুকাস স্কাগলিয়াও ছিলেন দলে। এই লুকাসের মামাতো বোন হলেন আন্তনেল্লা। তিনিও চলে এসেছিলেন সেখানে, বসেছিলেন মেসির পাশে।

বন্ধু লুকাসের সূত্রেই আন্তনেল্লার সঙ্গে পরিচয় হয় মেসির। ছবিটি সেই বন্ধুর থেকেই পেয়েছে স্থানীয় পত্রিকাটি। যা মুহূর্তেই ভাইরাল হয়েছে বিশ্বজুড়ে।

লা ক্যাপিটাল পত্রিকার সাংবাদিক ব্রুনো ভের্ডেনেল্লি জানান, মেসি দম্পতির ২১ বছর আগের ছবিটি সংগ্রহে প্রায় তিন মাস দৌড়ঝাঁপ করতে হয়েছে তাঁদেরকে। কয়েক দফা চেষ্টার পর অবশেষে মেসির পুরনো সতীর্থ মাতিয়াস পেক্কের কাছে ছবিটি পাওয়া যায়। 

মন্তব্য