kalerkantho

ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে মানিগ্রামের উইশিং ক্যাম্পেইন

কালের কণ্ঠ অনলাইন   

১৭ এপ্রিল, ২০১৯ ১৯:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে মানিগ্রামের উইশিং ক্যাম্পেইন

ক্রিকেটার তামিম ইকবালকে সাথে নিয়ে শুরু হলো মানিগ্রামের ‘উইশিং ক্যাম্পেইন’ এবং ‘ডাবল ইওর হ্যাপিনেস’ ক্যাম্পেইন। রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালের বলরুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ১৭ এপ্রিল মানিগ্রামের উচ্চপদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে বাংলাদেশ জাতীয় দলের তারকা ক্রিকেটার তামিম ইকবাল ক্যাম্পেইন দুটির উদ্বোধন ঘোষণা করেন।

মানিগ্রাম, বিশ্বের দ্বিতীয় বৃহত্তর মানি ট্রান্সফার সার্ভিস। বাংলাদেশে তার ২০ বছরের উপস্থিতি উদযাপনকলে ক্রিকেটার তামিম ইকবালকে সাথে নিয়ে সম্প্রতি শুরু করল আকর্ষণীয় এই দুটি ক্যাম্পেইন। যার মধ্যে উইশিং ক্যাম্পেইনে রয়েছে বিশ্বকাপ ক্রিকেট ২০১৯ কে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছা পাঠানোর জন্যে একটি ইন্টিগ্রেটেড লিংক। যেখানে বাংলাদেশ দলের যেকোনো ভক্ত জাতীয় দলকে শুভেচ্ছা বাণী পাঠাতে পারবে। মানিগ্রামের ওয়েবসাইট থেকে শুভেচ্ছা বাণী পাঠাতে পারবে সবাই। 

অন্যদিকে ডাবল ইওর মানি ক্যাম্পেইনে থাকছে আসন্ন রমজান ও ঈদ-উল ফিতরকে মাথায় রেখে প্রতি সপ্তাহে যেকোনো দুই জনের প্রেরিত অর্থ গ্রাহককে দ্বিগুণ টাকা জিতে নেয়ার সুযোগ। এই অফারটি চলবে ১৭ এপ্রিল থেকে ১৫ জুলাই পর্যন্ত মানিগ্রামের সকল পার্টনার ব্যাংকের শাখাগুলোতে। এছাড়াও গ্রাহকগণ ব্যাংকগুলো থেকে পাবে তামিম ইকবালের অটোগ্রাফ সম্বলিত উপহার সামগ্রী। 

সংবাদ সম্মেলনে মানিগ্রামের ভারত উপমহাদেশ এবং ইন্দো-চায়না অঞ্চলের রিজিওনাল হেড শেশাগিরি মালিয়াহ বলেন, ‘ক্রিকেট আমাদের এই উপমহাদেশে অনেকের জীবনকেই স্পর্শ করে আছে। আর আমরা খুবই আনন্দিত এই মহাযজ্ঞের অংশ হতে পেরে। আর এদেশের ক্রিকেটার তথা ক্রিকেট ভক্তদের সাথে উৎসাহ ও উদ্দীপনার এবং আয়োজনের অংশীদার হতে পেরে। বিশেষ করে বাংলাদেশের ক্রিকেট সুপারস্টার তামিম ইকবালকে আমাদের উদ্যোগের সাথে পেয়ে আমরা আসলে খুবই উৎফুল্ল। ক্রিকেট বিশ্বকাপ একটি বিশাল আয়োজন এবং টিম বাংলাদেশের জন্য ভক্তদের কাছ থেকে পাওয়া শুভেচ্ছাগুলো অনেক অনুপ্রেরণা যোগাবে।’

মানিগ্রামের হেড ফর এ পি এ সি এন্ড সাউথ এশিয়া মি. ইয়োগেশ সাংগলে বলেন, ‘যেকোনো দলকেই বিশ্বকাপে পৌঁছাতে অনেক পরিশ্রম করতে হয় আর তাই আমরা চেয়েছি এদেশের ক্রিকেট প্রেমীদের জন্যে একটি সুযোগ তৈরি করে দেয়ার জন্য যাতে তারা সহজেই বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলকে উৎসাহ দিতে পারে এবং শুভেচ্ছা জানাতে পারে। পাশাপাশি তরা যেন মানিগ্রামের সাথে সংযুক্ত হয়ে মানি ট্রান্সফার সংক্রান্ত বিভিন্ন নতুন অফার গ্রহণ করতে পারে।’

মন্তব্য