kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

মেয়েকে বিয়ে দিতে ২ কোটি টাকা যৌতুক ঘোষণা বাবার

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মার্চ, ২০১৯ ১৪:০০ | পড়া যাবে ২ মিনিটে



মেয়েকে বিয়ে দিতে ২ কোটি টাকা যৌতুক ঘোষণা বাবার

ব্যবসা-বাণিজ্যে পারদর্শী, সাবলীলভাবে একাধিক ভাষায় কথা বলতে সক্ষম তার মেয়ে। এরপরও নিজের ভার্জিন মেয়ের জন্য পাত্র খুঁজতে চমক দিলেন পিতা। ২৬ বছরের মেয়েকে পাত্রস্থ করতে দুই লাখ ৪০ হাজার পাউন্ড যৌতুক দেওয়ার কথা ঘোষণা দিলেন এক কৃষক পিতা। যা বাংলাদেশি  মুদ্রায় ২ কোটি ৬৮ লাখ ৩৫ হাজার ৯২২ টাকা।

এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোষ্ট দিয়ে মেয়ের বিয়ের বিজ্ঞাপনও দিয়েছেন থাইল্যান্দের কৃষক আরনন রদথং। জানা গেছে, মেয়েকে পাত্রস্থ করতে এই বিপুল অংকের যৌতুক দেওয়ার কথা ঘোষণা দিয়েছেন তিনি। একই সঙ্গে তার সমস্ত সম্পত্তিও জামাই পাবে বলেও জানিয়ে দিয়েছেন তিনি। 

পিতা আরননের কথায়, “আমার মেয়ে আমার সঙ্গে থেকে ব্যবসা শিখেছে। ইংরেজি এবং চীনা ভাষায় পারদর্শী এবং ভার্জিন।” 

পাশাপাশি তিনি আরো বলেছেন, “আমি এমন একজনকে চাইছি যে আমার ব্যবসা দেখবে এবং তা আরও বড় করবে। কোনও কলেজ বা বিশ্ববিদ্যালয়ের ডিগ্রিধারীর প্রয়োজন নেই।”

বাবার এই বিজ্ঞাপনের বিষয়ে পাত্রী প্রথমে অবগত ছিলেন না, পরে বেশ খুশি হয়েছেন। তিনি বলেছেন, “আমি এই বিষয়ে কিছুই জানতাম না, বন্ধুরা আমায় বিষয়টি জানায়। খুব অবাক হয়ে গিয়েছিলাম। বিষয়টা কিন্তু খুব মজার।” 

মেয়েটি আরো বলে, “এখনও আমার কোনও প্রেমিক নেই, কখনও ছিলও না। আমি এমন ছেলেকে বিয়ে করব যে খুব পরিশ্রমী হবে এবং নিজের পরিবারকে খুব ভালোবাসবে।”
সূত্র: কলকাতা টোয়েণ্টিফোর

মন্তব্য



সাতদিনের সেরা