kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

পোষা কুকুরকে বাঁচাতে আগুনে ঝাঁপ দিলেন মালিক (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

১৬ মার্চ, ২০১৯ ২১:৪২ | পড়া যাবে ২ মিনিটে



পোষা কুকুরকে বাঁচাতে আগুনে ঝাঁপ দিলেন মালিক (ভিডিও)

দাউ দাউ করে পুরো বাড়ি জ্বলছে। আগুন নেভানোর জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন দমকল বাহিনীর কর্মীরা। ওই রকম অবস্থায় হঠাৎ করেই জ্বলন্ত বাড়ির ভেতরে ছুটে গেলেন এক যুবক। তার পর তিনি যে কাণ্ড ঘটিয়েছে, সেটা মারাত্মক।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়ায়। ওই যুবকের নাম যোসে গ্রুজম্যান। পরিবারের সঙ্গে প্রতিবেশীর বাড়িতে খাওয়া দাওয়া করতে গিয়েছিলেন গ্রুজম্যান। হঠাৎ করে তিনি খবর পান, বাড়িতে আগুন লেগে গেছে। তড়িঘড়ি করে খাওয়া ছেড়ে দৌঁড়ে যান নিজের বাড়ির দিকে।

ততক্ষণে খবর পেয়ে দমকল বাহিনীর কর্মীরা এসে গ্রুজম্যানের বাড়িতে আগুন নেভানোর কাজ শুরু করে দিয়েছেন। আগুন নেভার অপেক্ষা না করেই সোজা জ্বলন্ত বাড়িতে ঢুকে যান গ্রুজম্যান। ঘটনায় হতবাক হয়ে যান উপস্থিত সবাই।

একটু পরেই জ্বলন্ত বাড়ি থেকে কোনো রকমে একটি কুকুরকে সঙ্গে নিয়ে ফিরে আসেন গ্রুজম্যান। জানা গেছে, তার পোষা পিটবুল কুকুরটিকে বাঁচানোর জন্য বাড়ির ভেতর ছুটে গিয়েছিলেন তিনি। কুকুরটি বাথরুমের ভেতরে আটকে ছিল। সেখান থেকে উদ্ধার করে পোষা কুকুরকে নিয়ে আসেন গ্রুজম্যান।

জানা গেছে, গ্রুজম্যানের শরীরের কিছু অংশে আগুনের ছ্যাকা লেগেছে। তবে সুস্থ রয়েছে তার পোষা কুকুরটি। পোষ্যকে বাঁচাতে গ্রুজম্যানের এমন আচরণ দেখে কুর্ণিশ জানাচ্ছেন অনেকেই। 

দেখুন সেই ভিডিও

মন্তব্য



সাতদিনের সেরা