kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

প্রেমিকের নাক কাটলেন প্রেমিকার কাকা

কালের কণ্ঠ অনলাইন   

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১১:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমিকের নাক কাটলেন প্রেমিকার কাকা

অন্যান্য সপ্তাহের মতোই প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ভারতের গুজরাটের আমরেলি জেলার বাসিন্দা এক প্রেমিক। প্রেমের শাস্তি পেয়ে অঙ্গ খুইয়ে ফিরতে হয়েছে তাঁকে। এ ঘটনায় বান্ধবীর বাবা মা, কাকা ও ভাইদের গ্রেপ্তার করেছে পুলিশ

গত শনিবারের রাতে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে এমন ঘটনাও যে ঘটতে পারে তা কল্পনাও করেননি গুজরাটের ওই যুবক। প্রতি সপ্তাহেই তিনি দেখা করতে যান। কিন্তু এবার প্রেমের শাস্তি পেতে হলো তাকে। প্রেমিকার পরিবার সেই রাতেই ধরে তার নাক কেটে দেয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করেছে গতকাল সোমবার।

আমরেলির জিবাপুর গ্রামের বাসিন্দা, প্রকাশ কোলি (২৩) শনিবার রাতে তার বান্ধবীর সঙ্গে একান্তে দেখা করতে যান বলে জানিয়েছেন পুলিশ ইন্সপেক্টর জে ডি আহির। তার বান্ধবীও ওই একই গ্রামের বাসিন্দা। 

পুলিশ জানিয়েছে, প্রকাশ যখন প্রেমিকার সঙ্গে দেখা করতে ঘটনাস্থলে পৌঁছান, তখন মেয়ের কাকা প্রকাশের নাক কেটে ফেলেন। তড়িঘড়িই তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

পুলিশ আরো জানিয়েছে, প্রকাশের বান্ধবীর বাবা মা, ভাই ও কাকাকে সোমবার গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৬ ধারা (বিপজ্জনক অস্ত্রের দ্বারা মারাত্মকভাবে আঘাত করা) এবং ১৪৬ ধারায় (দাঙ্গা) মামলা করা হয়েছে। 

এই পাঁচ অভিযুক্তের নাম হলো জগদীশ পিপালিয়া, সারদাবেন পিপালিয়া, সুরেশ পিপালিয়া, অতুল পিপালিয়া ও কালু পিপালিয়া।

সূত্র: এনডিটিভি

মন্তব্য



সাতদিনের সেরা