kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

হারিয়ে যাওয়ার ১৯ বছর পর বোনের ফ্রিজে মিলল তরুণীর মরদেহ

কালের কণ্ঠ অনলাইন   

১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



হারিয়ে যাওয়ার ১৯ বছর পর বোনের ফ্রিজে মিলল তরুণীর মরদেহ

১৯ বছর আগে হারিয়ে গেছেন এক ছাত্রী। তন্নতন্ন করে খুঁজেও পাওয়া যায়নি তাকে। ওই ছাত্রী হারিয়ে যাওয়ার আগে তার বাবাকে জানিয়েছিলেন, ক্রুজে কাজ করতে চান। নিজের স্বপ্নের শহর প্যারিসে বসবাস করতে চাওয়ার ইচ্ছার কথাও জানিয়েছিলেন। 

অবশেষে দীর্ঘ ১৯ বছর পর সেই নারীর মরদেহ পাওয়া গেল তারই বোনের ফ্রিজের ভেতর! চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে গত ১৭ ফেব্রুয়ারি, ক্রোয়েশিয়ায়। উত্তর ক্রোয়েশিয়ার মালা সাবোটিচা অঞ্চল থেকে উদ্ধার করা হয়েছে ফ্রিজের ভেতরের মরদেহটি।

পুলিশ বলছে, ২০০০ সালে জেসমিনা ডমিনিকা নামের সেই ছাত্রী যখন হারিয়ে যান, তখন তার বয়স ছিল ১৮ বছর। আচমকা তিনি উধাও হয়ে যান। তার বড় বোনের বয়স তখন ছিল ২৩ বছর। জেসমিনা সেই সময় জাগ্রেবে পড়াশোনা করছিলেন। কিন্তু দীর্ঘ দিন তার কোনো খোঁজ না পেলেও পুলিশে জানানো হয়নি। অবশেষে প্রায় পাঁচ বছর পর জেসমিনার পরিবারের পক্ষ থেকে পুলিশে অভিযোগ করা হয়।

পুলিশের ধারণা, ওই ফ্রিজের ভেতর লুকিয়ে রাখার আগে জেসমিনাকে হত্যা করা হয়েছিল। তার পরেও পোস্টমর্টেম রিপোর্ট না পাওয়া পর্যন্ত নিশ্চিত হয়ে কিছু বলতে রাজি হয়নি পুলিশ কর্তৃপক্ষ।

ওই নারীর হত্যার ব্যাপারে তদন্তের সূত্রে এক নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ক্রোয়েশিয়া পুলিশ। সেই নারীর পরিচয়ও এখন পর্যন্ত গোপন রাখা হয়েছে। তবে স্থানীয় সংবাদ মাধ্যমগুলো বলছে,  তিনি আর কেউ নন, মৃত নারীর বোনকেই জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা