kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

ক্রুজ শিপের ১১ তলা থেকে লাফ!

কালের কণ্ঠ অনলাইন   

২১ জানুয়ারি, ২০১৯ ১৪:১৩ | পড়া যাবে ২ মিনিটে



ক্রুজ শিপের ১১ তলা থেকে লাফ!

ক্রুজ শিপের ১১তম তলা থেকে নিচে তাকালে নীল জলরাশির অপার সৌন্দর্য। কিন্তু সেখান থেকে লাফিয়ে পড়ার কথা চিন্তা করলে ঘুরতে পারে আপনার মাথাও। তবু এই কাজটিই করেছেন যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনের এক ব্যক্তি।

গত শুক্রবার ইস্টগ্রামে ভিডিওটি শেয়ার করা হয়েছে। এতে দেখা যায়, নিকোলাই নাদেভ (২৭) নামের ওই ব্যক্তি রয়্যাল ক্যারিবিয়ান ক্রুজ শিপের ১১তম তলার ডক থেকে নিচে সমুদ্রের জলে লাফিয়ে পড়ছেন। এ সময় তার পাশে থাকা বন্ধুদের দেখা যায় তাঁকে উৎসাহিত করতে।

ফক্স নিউজ'র বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, ঘটনার পর রয়্যাল ক্যারিবিয়ান কর্তৃপক্ষ নিকোলাই নাদেভ এবং তাঁর বন্ধুদেরকে তাদের জাহাজে নিষিদ্ধ করেছে। লাফিয়ে পড়ার পর নাদেভকে আর জাহাজে ওঠার অনুমতি দেওয়া হয়নি। তাঁকে বলা হয়েছে নিজের মতো করে বাড়ি ফিরতে।

রয়্যাল ক্যারিবিয়ানস করপোরেট কমিউনিকেশন ম্যানেজার বলেন, 'এটি ছিল বেকুব আর অপরিণামদর্শীর মতো কাজ। ঘটনার পর কেবল তিনি (নিকোলাই নাদেভ) নন, তাঁর সঙ্গীদেরও  আমাদের সঙ্গে চলায় নিষিদ্ধ করা হয়েছে।'

মিয়ামি হেরাল্ড'র বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, শেয়ার করা ভিডিও'র কমেন্ট অপশনে নিকোলাই লিখেছেন, 'আমি আগের রাত থেকে মদ্যপ ছিলাম। যখন জেগে উঠি, আমি সিদ্ধান্ত নিই ওপর থেকে লাফিয়ে পড়ার।' 

ফক্স নিউজে এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত ভিডিওটিতে দুই হাজারেরও বেশি মন্তব্য জমা হয়েছে। তাদের বেশিরভাগই নিকোলাইয়ের 'নির্বোধ' এবং 'বোকা' অভিহিত করেছে। 

সূত্র : এনডিটিভি 

মন্তব্য



সাতদিনের সেরা