kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

প্রথম প্রেমিকাকে মারধর, ভিডিওসহ থানায় অভিযোগ দ্বিতীয় প্রেমিকার

কালের কণ্ঠ অনলাইন   

১৪ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:২০ | পড়া যাবে ২ মিনিটে



প্রথম প্রেমিকাকে মারধর, ভিডিওসহ থানায় অভিযোগ দ্বিতীয় প্রেমিকার

সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে। ওই ভিডিওতে এক যুবককে দেখা যাচ্ছে, তিনি এক নারীকে মারধর করছেন।

ভিডিও দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে, ওই ব্যক্তি নির্যাতন করছেন। ভিডিওটি নিয়ে এবার মুখ খুললেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।  

তিনি বলেন, আমি দিল্লি পুলিশ কমিশনারের সাথে ফোনে কথা বলেছি। উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করতে বলা হয়েছে তাকে। স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং টুইট করে এ কথা জানিয়েছেন।

দিল্লি পুলিশ বলছে, ভিডিওতে যে নারীকে মারধর করতে দেখা যাচ্ছে, তিনি সামনে আসেননি। তবে জানা গেছে, রোহিত নামের ওই যুবকের দু'জন প্রেমিকা। একজন, যে মার খাচ্ছে। আর অপরজন পুলিশ স্টেশনে রিপোর্ট লিখিয়েছে।

জানা গেছে, যে মেয়েটির সাথে রোহিতের বিয়ে ঠিক হয়েছিল; সে বিয়ে ভেঙে দেয় ও মামলা দায়ের করে। বর্তমানে পুলিশ অভিযুক্ত ওই ছেলেটির খোঁজ করছে, সেই সাথে ভিডিওতে যে মেয়েটিকে দেখা যাচ্ছে তারও সন্ধান চলছে।

অন্যদিকে যে মেয়েটি থানায় মামলা করেছে, তাকে এবং অভিযুক্ত ছেলেটির বাবাকে থানায় দেখা করতে বলা হয়েছে।

এই ভিডিওটি ধারণের সময়, ছেলেটি মেয়েটিকে ধরে মারছিল এবং সঙ্গে গালাগালিও দিচ্ছিল। আর যে ছেলেটি ভিডিওটি ধারণ করেছিল সে  মেয়েটির নাম ধরে ডাকছিল। ভিডিওটিতে মেয়েটিকে লাথি পর্যন্ত মারতে দেখা গেছে। মারধরের পর ওই ছেলেকে সেখান থেকে পালিয়ে যেতে দেখা গেছে, কিন্তু তাকে কেউই আটকানোর চেষ্টা করেনি।

মন্তব্য



সাতদিনের সেরা