kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক   

৩০ জুন, ২০২২ ০৯:১০ | পড়া যাবে ৩ মিনিটে



আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

আজ ৩০ জুন রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা। দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

বিজ্ঞাপন

ধনু
কোনো লাভজনক কাজ হাতে আসতে পারে। কোনো কিছু নিয়ে অনিশ্চতায় ভুগতে পারেন। ন্যায্য প্রাপ্তি থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা। দুশ্চিন্তা না করে কার্যকর পদক্ষেপ নিন। স্পর্শকাতর বিষয়ে ধৈর্য ধরুন।

মকর
সামাজিক যোগাযোগ বাড়বে। যৌথ কাজে অগ্রগতি হবে। পুরনো সমস্যা কিছুটা মিটবে। ব্যাবসায়িক বকেয়া আদায়ে সচেষ্ট হতে পারেন। আপনার কুশলী নিয়ন্ত্রণ দক্ষতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখুন।

কুম্ভ
কাজের পরিবেশ মাঝেমধ্যে প্রতিকূল হলেও ক্ষতিকর হবে না। কোনো সুযোগ নষ্ট হতে পারে। মানসিক দুর্বলতা ও অস্থির ভাব কাজকর্মের ক্ষতি করতে পারে। বিষণ্নতা থেকে দূরে থাকুন। পরিবেশ নিয়ন্ত্রণে রাখুন।

মীন
কোনো সংবাদ কিংবা যোগাযোগ সার্থক রূপ নিতে পারে। কর্মক্ষেত্রে লক্ষণীয় পরিবর্তন সম্ভব। প্রিয়জনের জন্য অর্থ ব্যয় হবে। সৃজনশীল কাজে আনন্দ পাবেন। পদস্থদের আনুকূল্য পাওয়া সহজ হবে।

মেষ
বিষয়-সম্পত্তির আলোচনায় অগ্রগতি হবে। কাজে কোনো পরিবর্তনের কথা ভাবতে পারেন। দৈহিক অস্বস্তি ও মনের ওপর চাপ বৃদ্ধি পেতে পারে। সাফল্য নির্ভর করবে আপনার দূরদর্শিতার ওপর। সিদ্ধান্তে স্থির থাকুন।

বৃষ
সঠিক পরিশ্রমের ভালো ফল পাবেন। কর্মক্ষেত্রে চাপ থাকলেও কিছু ইতিবাচক সংবাদ পাবেন। আর্থিক অনিশ্চয়তা কমবে। কোনো আত্মীয় মানসিক অস্থিরতার কারণ হতে পারে। যেকোনো কাজে সাহসী পদক্ষেপ নিতে হবে।

মিথুন
আর্থিক সুবিধা পাবেন। পুরনো সমস্যার জট খুলবে। ব্যাবসায়িক কাজে আশানুরূপ অগ্রগতি হবে। ভবিষ্যৎ ভাবনা বৃদ্ধি পাবে। সংকল্পের দৃঢ়তায় সুফল পাবেন। ব্যবসায় ভালো কাজের সুযোগ আসতে পারে।

কর্কট
আপনার কাজে অন্যদের প্রশংসা পাবেন। কোনো পরিকল্পনার অগ্রগতি হবে। মানসিক শক্তি বাড়বে। পারিবারিক জটিলতা দূর হবে। পরিশ্রমের ফল ভালো হবে। বিক্ষিপ্তভাবে কাজ না করে সময়ের সঠিক ব্যবহার করুন।

সিংহ
কর্মস্থলে কিছু পরিবর্তন ঘটতে পারে। নতুন কোনো উদ্যোগ গ্রহণে সচেষ্ট হতে পারেন। অতিরিক্ত খরচের জন্য চাপ বাড়বে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। স্থির বুদ্ধির দ্বারা সমস্যার মোকাবেলা করতে হবে।

কন্যা
কোনো আশা পূরণ হতে পারে। নিজের অগ্রগতি ও প্রতিষ্ঠায় ভাগ্যকে নিয়ন্ত্রণ করা সহজ হবে। বাড়তি আয়ের সুযোগ আসতে পারে। কোনো বন্ধুর সহযোগিতায় কাজের অগ্রগতি হবে। পূর্বপরিকল্পনাগুলোকে নতুন করে দেখুন।

তুলা
পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হবে। ব্যবসায়ীদের ব্যবসায় শুভ পরিবর্তন আসবে। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। পাওনা আদায়ে অগ্রগতি হবে। সাহসী পদক্ষেপে পরিকল্পনা বাস্তবায়ন করুন।

বৃশ্চিক
দিনটি বৈদেশিক যোগাযোগের জন্য শুভ। কাজে উন্নতির যোগ ও সুনাম বৃদ্ধি পাবে। ভালো কোনো পরিবর্তন আসতে পারে। প্রত্যাশা পূরণে অন্যের সাহায্য পাবেন। ব্যবসার ক্ষেত্রে অর্থের জোগান ভালো হবে।



সাতদিনের সেরা