kalerkantho

শনিবার । ২৫ জুন ২০২২ । ১১ আষাঢ় ১৪২৯ । ২৪ জিলকদ ১৪৪৩

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক   

৯ মে, ২০২২ ১০:২৮ | পড়া যাবে ৩ মিনিটে



আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

আজ ৯ মে রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা। দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

বিজ্ঞাপন

ধনু
মনের উৎসাহ দৃঢ়তর হবে। বকেয়া টাকা আদায় হতে পারে। নতুন সুযোগের সন্ধান করুন। পরিস্থিতি যাতে বিরুদ্ধে না যায়, সেদিকে খেয়াল রাখবেন।

মকর
কাজের চাপ থাকবে। কোনো প্রচেষ্টায় অযথা বিলম্ব। ঋণ শোধ নিয়ে চিন্তা থাকতে পারে। কারো, অসুস্থতায় উদ্বেগ থাকবে। নতুন চিন্তাধারায় আকৃষ্ট হতে পারেন। অতিরিক্ত উৎসাহ ক্ষতির কারণ হতে পারে। সতর্ক থাকবেন।

কুম্ভ
আজ পরিবেশ এবং পারিপার্শ্বিকতা সহজেই আপনাকে প্রভাবিত করতে পারে। সম্মিলিতভাবে কিছু করে আনন্দ পাবেন। উন্নতির ক্ষেত্রে অন্যের সহযোগিতা পাবেন। প্রেমিক-প্রেমিকাদের মানসিক অশান্তির অবসান হবে।

মীন
আজ প্রকাশ্যে আসার চেয়ে নেপথ্যে কাজ করতে ভালো লাগবে। নিজের মনের কথা নিঃসংকোচে বলতে পারবেন না। নিজের ও প্রিয়জনের স্বাস্থ্যের অবনতি হতে পারে। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

মেষ
পরিবেশ অনুকূলে থাকলেও পরিচিতরা আপনার হতাশার কারণ হতে পারে। প্রিয়জন ভুল বুঝতে পারে। পারিবারিক সমস্যার কিছুটা সমাধান হবে। পূর্বপরিকল্পনাগুলোকে নতুন করে দেখুন। ধৈর্য হারাবেন না।

বৃষ
পারিবারিক কাজে ব্যস্ততা থাকবে। কোনো ঘটনায় মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। প্রত্যাশাপূরণে অন্যের সহযোগিতা পাবেন। সন্তানের কারণে ব্যয় বাড়বে। মনের স্থিরতা বজায় রাখুন।

মিথুন
প্রিয়জনকে খুশি করার জন্য কোনো কিছু করতে হতে পারে। সামাজিক যোগাযোগ বৃদ্ধি পাবে। অন্যের মনে কষ্ট দেওয়ার ভয় আপনাকে সিদ্ধান্তহীনতায় ফেলতে পারে। বাড়িতে অতিথি আসার যোগ রয়েছে।

কর্কট
কোনো কাজে আর্থিকভাবে লাভবান হতে পারেন। অত্যুৎসাহী লোকজন বিরক্তির কারণ হতে পারে। কাজে উন্নতির যোগ ও সুনাম বাড়বে। অতীতের কোনো কাজের সুফল এখন পেতে পারেন।

সিংহ
আজ নিজের চেয়ে অন্যের কাজ করে আনন্দ পাবেন। পরিবেশ পক্ষে থাকবে। কোনো ঘটনা কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কোনো প্রচেষ্টা সফল হবে। কর্ম ও আয়ের ক্ষেত্রে যোগাযোগ অক্ষুণ্ন থাকবে।

কন্যা
নির্জনতায় থাকতে পছন্দ করতে পারেন। সিদ্ধান্তহীনতা ও ইচ্ছাশক্তির অভাব দেখা দিতে পারে। ব্যয় বাড়বে। আর্থিক সহযোগিতার আশ্বাস পাবেন। সম্ভব হলে কর্মপদ্ধতিতে পরিবর্তন আনুন। সুস্থ থাকুন।

তুলা
কর্মক্ষেত্র ও আর্থিক ব্যাপারে দিনটি উৎসাহ বৃদ্ধি করবে। সব কিছুতে দ্রুত ফল লাভ সম্ভব না-ও হতে পারে। ব্যবসায় বাড়তি আয়ের সুযোগ আসবে। পরিশ্রমের ফল ভালো হবে। অগ্র-পশ্চাৎ ভালোভাবে চিন্তা করে এগোবেন।

বৃশ্চিক
কর্মপ্রার্থীদের সুখবর আসতে পারে। ব্যবসায় চাপ থাকলেও লাভবান হবেন। নতুন কোনো বিষয় আলোকপাত করতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হবে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকবে হবে।



সাতদিনের সেরা