kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক   

২৩ জানুয়ারি, ২০২২ ০৮:৩০ | পড়া যাবে ৩ মিনিটে



আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়।

বিজ্ঞাপন

মেষ:

সামাজিক মর্যাদা বাড়বে। পারিবারিক সমস্যা মিটে যাবে। মানসিকভাবে প্রফুল্ল থাকবেন। অনিচ্ছা সত্ত্বেও অনুরোধ রক্ষা করতে হবে। ব্যবসায় লাভবান হওয়ার সম্ভাবনা। মন ভালো রাখুন।

বৃষ:

কোনো সংবাদে বিচলিত হতে পারেন। অকারণে ব্যয় বাড়বে। অস্থিরতার জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে। ভবিষ্যত্ নিরাপত্তা নিয়ে দুশ্চিন্তায় ভুগতে পারেন। চিন্তার কিছু নেই। সময় পরিবর্তিত হবে।

মিথুন:

আয়ের পরিধি বাড়বে। কাজকর্মে উত্সাহ বৃদ্ধি পাবে। ব্যবসায় জটিলতা দূর হবে। কোনো বন্ধু সহযোগিতার হাত বাড়াতে পারে। সংকল্পের দৃঢ়তা অগ্রগতির পথে সহায়ক হবে। বিতর্ক এড়িয়ে চলুন।

কর্কট:

ভালো কাজের আশ্বাস পাবেন। নতুন কাজের অগ্রগতি। অর্থ উপার্জনের সুযোগ বাড়বে। অসমাপ্ত কাজ অনেকটা শেষ হবে। ইচ্ছাশক্তির জোরে বাধাবিঘ্ন কাটিয়ে উঠতে পারবেন।

সিংহ:

সাময়িক বিষণ্নতার মধ্যেও দিনটি আনন্দে কাটবে। পুরনো সমস্যা সমাধানে নিকটজনের সহায়তা পাবেন। উপস্থিত বুদ্ধি ও সময়োপযোগী সিদ্ধান্তে কাজে সফলতা পাবেন। ভ্রমণ শুভ।

কন্যা:

বাহ্যিক আনন্দ প্রকাশ পেলেও মানসিক শান্তির অভাব হতে পারে। প্রিয়জনের স্বাস্থ্যের অবনতি। আর্থিক বিষয়ের আলোচনায় আশানুরূপ লাভ হবে। পাওনা আদায়ে অগ্রগতি হবে।

তুলা:

যৌথ ও সম্মিলিত প্রচেষ্টায় কোনো সাফল্যে আশাবাদী হতে পারেন। ভ্রমণের পরিকল্পনায় বাধা। প্রেম-প্রণয় শুভ। ন্যায্যপ্রাপ্তিতে বাধা এলে হতাশ হবেন না। পুনরায় তা লাভ করতে পারবেন।

বৃশ্চিক:

শারীরিক অসুস্থতা ও পারিবারিক ব্যাপারে একটা প্রচ্ছন্ন দুশ্চিন্তা মনকে বিষাদাচ্ছন্ন করে রাখতে পারে। পদস্থদের মন রক্ষা করে চলুন। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন।

ধনু:

অপ্রত্যাশিত যোগাযোগ থেকে কিছু অর্থ আসতে পারে। নতুন কোনো পরিকল্পনা মাথায় আসবে। ব্যবসায় বাড়তি আয়ের সুযোগ আসতে পারে। সৃজনশীল কাজে সাফল্য পাবেন। রোমান্স শুভ।

মকর:

পরিবার-পরিজনের কল্যাণচিন্তায় উদ্বেগ থাকবে। কোনো বিষয়-সম্পত্তির আলোচনায় অগ্রগতি। ভালো কাজের আশ্বাস পাবেন। ব্যবসায় লাভবান হওয়ার সম্ভাবনা। কর্মপরিবেশ অনুকূলে থাকবে।

কুম্ভ:

কোনো যোগাযোগে আশার আলো দেখতে পারেন। অনিচ্ছা সত্ত্বেও অনুরোধ রক্ষা করতে হবে। বিশেষ কোনো কাজের জন্য সুনাম অর্জন করবেন। ব্যবসার জন্য বাড়তি অর্থের প্রয়োজন হতে পারে।

মীন:

অর্থপ্রাপ্তির সম্ভাবনা। ইচ্ছানুসারে কাজের স্বাধীনতা পাবেন। ব্যবসায় চাপ থাকলেও লাভবান হবেন। সব কাজ বিচক্ষণতার সঙ্গে করতে হবে। শরীরের যত্ন নিন।



সাতদিনের সেরা