kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০২২ । ২১ অগ্রহায়ণ ১৪২৯ । ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক   

১০ জানুয়ারি, ২০২২ ০৯:৩৪ | পড়া যাবে ৩ মিনিটে



আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়।

বিজ্ঞাপন

মেষ:

কাজের চাপ থাকবে। মানসিক অস্থিরতা জাগবে। সব কিছু মনমতো না-ও হতে পারে। পারিপার্শ্বিক ঘটনা সাফল্যকে বিলম্বিত করতে পারে। শুভাকাক্ষীর অনুপ্রেরণায় উদ্যমী হয়ে উঠবেন।

বৃষ:

কর্মক্ষেত্রে আশার সঞ্চার হবে। আয়ের নতুন উৎস পাবেন। পুরনো সম্পর্ক জোড়া লাগতে পারে। বন্ধুস্থানীয় ব্যক্তির যোগাযোগে আনন্দ পাবেন। পাওনা আদায়ে কুশলী হোন।

মিথুন:

সম্ভাবনাময় কিছু কাজ নিয়ে ভাবতে পারেন। কাজকর্মে প্রসার লাভ হবে। বাড়তি আয়ের সম্ভাবনা। নিজ বুদ্ধি ও পরিশ্রম আপনাকে সাফল্যের পথে নিয়ে যাবে। বন্ধুসঙ্গ আনন্দ দেবে।

কর্কট:

সামাজিক কাজে সুনাম বাড়বে। বৈদেশিক যোগাযোগে লাভবান হবেন। ব্যবসায়ীরা নতুন সুযোগ কাজে লাগাতে পারবেন। কারো উপদেশ কাজে লাগতে পারে। অসুস্থদের সতর্ক থাকতে হবে।

সিংহ:

কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে। কিছুটা আর্থিক চাপ থাকতে পারে। প্রিয়জনের অসুস্থতায় চিন্তিত থাকতে পারেন। কাজ মাঝপথে আটকে যাওয়ার আশঙ্কা। আবেগপ্রবণ না হয়ে সাহসী সিদ্ধান্ত নিন।

কন্যা:

 যৌথ উদ্যোগে কোনো কাজের অগ্রগতি। সামাজিকতায় অর্থ ব্যয়। কোনো পরিকল্পনার অগ্রগতির জন্য প্রয়োজনীয় উদ্যোগ নিতে হবে। কাজের ফলাফলকে নির্দ্বিধায় গ্রহণ করুন।

তুলা:

বেকারদের কাজের সুযোগ আসতে পারে। প্রতিকূল অবস্থার মধ্যেও ভালো কিছু হবে। দূর থেকে বিভ্রান্তিকর তথ্য পেতে পারেন। সঠিক সময়ে সঠিক পদক্ষেপ নিতে হবে। শরীর ভালো রাখুন।

বৃশ্চিক:

অপ্রত্যাশিত কোনো যোগাযোগ আনন্দ দেবে। অর্থাগমের নতুন সুযোগ আসতে পারে। নিজের বুদ্ধি ও পরিশ্রম আপনাকে সাফল্যের পথে নিয়ে যাবে। বিনোদনমূলক কাজে আনন্দ পাবেন।

ধনু:

গৃহস্থালি পরিচালনায় দক্ষতা দেখাতে পারবেন। অল্প কিছুর মধ্যেই বহু কিছু করতে পারবেন। বন্ধু ও প্রিয়জনের জন্য অর্থ ব্যয়। সঠিক প্রচেষ্টায় কাজের উন্নতি। হাস্যোজ্জ্বল মানুষের মধ্যে থাকুন।

মকর:

কোনো যোগাযোগে আর্থিক সুবিধা পাবেন। পুরনো সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। কর্মক্ষেত্রে চাপ থাকবে, তবে আপনি তা ভালোভাবেই সামাল দিতে পারবেন। আর্থিক লেনদেনে সতর্ক থাকতে হবে।  

কুম্ভ:

অর্থপ্রাপ্তির সম্ভাবনা। ভালো কোনো পরিবর্তন আসতে পারে। বকেয়া টাকা আদায়ে অগ্রগতি। আবেগপ্রবণ সিদ্ধান্ত পরিহার করলে সাফল্য পাবেন। দুশ্চিন্তা ঝেড়ে ফেলে আশাবাদী থাকতে হবে।

মীন:

আপনার দৃঢ়তা ও বিশ্বস্ততা সহজেই অন্যের দৃষ্টি আকর্ষণ করবে। ভাগ্যোন্নয়নের সুযোগ পাবেন। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভালো সময়। সমস্যা সমাধানে অন্যের সহযোগিতা পাবেন।

 

 



সাতদিনের সেরা