kalerkantho

বৃহস্পতিবার । ১৩ মাঘ ১৪২৮। ২৭ জানুয়ারি ২০২২। ২৩ জমাদিউস সানি ১৪৪৩

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক   

৮ ডিসেম্বর, ২০২১ ০৮:৪৪ | পড়া যাবে ৩ মিনিটে



আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়।

বিজ্ঞাপন

মেষ:

আজ শুভ কিছু ঘটতে পারে। বাড়তি আয়ের সুযোগ আসবে। বন্ধুসঙ্গ আনন্দ দেবে। কর্মস্থলে গোপন বিষয়ে আলোচনা না করাই ভালো। জীবন সম্পর্কে আশাবাদী থাকুন। ভালো থাকুন।

বৃষ:

কাজে ধারাবাহিকতা থাকবে। নিজের কাজে অন্যকে প্রভাবিত করতে পারবেন। ব্যবসায় গুরুত্বপূর্ণ পরিবর্তন আসতে পারে। মুড ও স্থিতিহীন ভাবাবেগ ক্ষতির কারণ হতে পারে।

মিথুন:

মানসিক চাপ থাকলেও দিনটি আনন্দের মধ্যে কাটবে। বিদেশ থেকে শুভ সংবাদ পেতে পারেন। গুরুত্বপূর্ণ বিষয়ে প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। ঘরকে শান্তির নীড়ে পরিণত করুন।

কর্কট:

আজ কারো জন্য কাজ করে আনন্দ পাবেন। উপার্জনের সুযোগ বাড়বে। সৃজনশীল কাজের আলোচনায় অগ্রগতি। প্রেমের বাধা মিটে যাবে। প্রিয়জনের স্বাস্থ্যের প্রতি নজর দিন।

সিংহ:

পুরনো সমস্যা সমাধানে নিকটজনের সহায়তা পাবেন। যোগাযোগ ও জনসংযোগ কাজে অগ্রগতি। বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। সামাজিক কাজে সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে।

কন্যা:

কোনো গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব নিতে পারেন। কাজকর্মে পরিশ্রম বাড়বে। প্রেম-প্রণয়ে বাধা। অসমাপ্ত কাজ অনেকটা শেষ হবে। কর্মস্থলে প্রতিকূল পরিবেশেও কৃতিত্ব দেখাতে পারবেন।

তুলা:

কোনো সম্ভাবনাময় কাজ নিয়ে ভাবতে পারেন। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। আপনার রসিকতা অন্যের বিপদ ডেকে আনতে পারে। আর্থিক লেনদেনে মনোযোগী হোন।

বৃশ্চিক:

জমি বা আবাসনসংক্রান্ত কাজে সফলতা। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হবে। পরনির্ভরতায় নতুন পরিকল্পনা করবেন না।

ধনু:

আজ ভালো সময় কাটবে। পরিকল্পনায় অগ্রগতি। কর্মস্থলে প্রত্যাশা পূরণের সম্ভাবনা। প্রচারমূলক কাজে অন্যের সহযোগিতা পাবেন। প্রেমিক-প্রেমিকাদের ভুল-বোঝাবুঝির অবসান হবে। লক্ষ্যে স্থির থাকুন।

মকর:

নতুন কাজের অগ্রগতি। ব্যবসায় আগের ক্ষতি পুষিয়ে নিতে পারবেন। প্রিয়জনের সঙ্গে একান্ত যোগাযোগে মন ভালো থাকবে। অর্থের ঘর শুভ। পরিকল্পনা বাস্তবায়নে দৃঢ় পদক্ষেপ নিন।

কুম্ভ:

পারিবারিক ও সামাজিকভাবে আপনার গুরুত্ব বাড়বে। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি আশা করা যায়। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। বুদ্ধি দ্বারা সবার মন জয় করতে পারবেন।

মীন:

ভালো কাজের আশ্বাস পাবেন। অনাহূত কারণে মানসিক চাপ বাড়তে পারে। তৃতীয় ব্যক্তির জন্য ঝামেলা হতে পারে। ব্যয় বাড়বে। আবেগের বশে কোনো কাজ করবেন না। নিজেকে নিয়ন্ত্রণে রাখুন।

 

 

 



সাতদিনের সেরা