kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক   

৬ ডিসেম্বর, ২০২১ ০৯:২০ | পড়া যাবে ৩ মিনিটে



আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়।

বিজ্ঞাপন

মেষ:

পেশাগত যোগাযোগে অগ্রগতি। নতুন কাজের সন্ধান ও উপার্জন বৃদ্ধির সুযোগ আসবে। পুরনো সমস্যা সমাধানে অন্যের সহযোগিতা পাবেন। সাধ্যের বাইরে কিছু করবেন না।

বৃষ:

শিক্ষার্থীদের কোনো সুখবর আসতে পারে। আপনার কাজে অন্যদের প্রভাবিত করতে পারবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। প্রত্যাশা পূরণে অন্যের সহযোগিতা পাবেন। ভ্রমণ শুভ।

মিথুন:

আজ কিছুটা মানসিক চাপ থাকতে পারে। কাজের পরিবেশ মাঝেমধ্যে প্রতিকূল হলেও ক্ষতিকর হবে না। প্রিয়জনের স্বাস্থ্যের অবনতি। লাভজনক কাজ হাতছাড়া হয়ে যেতে পারে। প্রিয়জনের মন রক্ষা করে চলুন।

কর্কট:

যৌথ উদ্যোগে কোনো কাজের অগ্রগতি। আর্থিক লেনদেনে ও কেনাকাটায় নতুন সুযোগ সৃষ্টি হতে পারে। যৌথ বিনিয়োগ লাভজনক হবে। সময়ের সঠিক ব্যবহার করুন। রোমান্স শুভ।

সিংহ:

কর্মপ্রার্থীদের যোগাযোগগুলো ফলপ্রসূ হবে। প্রত্যাশিত কাজে রহস্যজনক বাধার আশঙ্কা। শরীর ও মনের ওপর চাপ পড়তে পারে। নিজের বুদ্ধি ও পরিশ্রম দ্বারা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখুন।

কন্যা:

অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। কাজকর্মে প্রসার লাভ হবে। মানসিক প্রফুল্লতা বজায় থাকবে। বিনোদনমূলক কাজে আনন্দ পাবেন। কেনাকাটায় অর্থ ব্যয়। প্রিয় সঙ্গ আনন্দ দেবে।

তুলা:

গৃহকর্মে ব্যস্ত থাকতে পারেন। পারিবারিক দিক থেকে শান্তি অনুভব করলেও সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা হতে পারে। ব্যবসা আশানুরূপ হবে না। শরীর ভালো থাকবে তবে যত্নের প্রয়োজন।

বৃশ্চিক:

ইতিবাচক সংবাদে আশাবাদী হবেন। কোনো যোগাযোগে আর্থিক সুবিধা পেতে পারেন। পুরনো সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। বিরূপ পরিস্থিতিকেও নিজের অনুকূলে নিয়ে আসতে পারবেন।

ধনু:

গুরুদায়িত্ব গ্রহণে অনীহা আসতে পারে। কোনো আর্থিক সুবিধা পেতে পারেন। পাওনা আদায়ে অগ্রগতি হবে। ব্যবসায়ীরা নতুন উদ্যোগ গ্রহণ করতে পারেন। মানসিক স্থিরতা প্রয়োজন।

মকর:

কাজে উৎসাহ বাড়বে। নিজেকে যথাযথভাবে প্রকাশ করতে পারবেন। সঠিক পরিশ্রমের ভালো ফল লাভ হবে। আপনার কাজের দ্বারা অন্যকে খুশি করতে পারবেন। শরীরের যত্ন নেবেন।

কুম্ভ:

কোনো প্রচেষ্টা ব্যর্থ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগের সম্ভাবনা। পারিপার্শ্বিক ঘটনা মানসিক শান্তি নষ্ট করতে পারে। প্রিয়জনের জন্য অশান্তি ভোগের আশঙ্কা। প্রচেষ্টা অব্যাহত রাখুন।

মীন:

প্রত্যাশা পূরণে অন্যের সাহায্য পাবেন। আয়ের পরিধি বাড়বে। ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। সময়োচিত সিদ্ধান্ত কাজে সাফল্য আনবে। সময়ের সদ্ব্যবহার করুন। সুস্থ থাকুন।

 

 

 

 

 

 

 

 



সাতদিনের সেরা