kalerkantho

রবিবার । ৯ মাঘ ১৪২৮। ২৩ জানুয়ারি ২০২২। ১৯ জমাদিউস সানি ১৪৪৩

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক   

২৮ নভেম্বর, ২০২১ ০৮:৪৮ | পড়া যাবে ৩ মিনিটে



আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

বিজ্ঞাপন

মেষ:

আয় বাড়লেও ব্যয়চাপ কমবে না। প্রত্যাশা পূরণে বাধা-বিপত্তি। পাওনা আদায়ে বিলম্ব। পরিবেশ কিছুটা নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে। আর্থিক ব্যাপারে সচেতন থাকুন। সুস্থ থাকুন।

বৃষ:

কোনো শুভ প্রচেষ্টার অগ্রগতি। সম্মান ও যশ বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা নতুন উদ্যোগ গ্রহণ করতে পারেন। কোনো বন্ধুর সমস্যায় চিন্তা। অহেতুক বিতর্কে জড়াবেন না। নিজেকে সংযত রাখুন।

মিথুন:

কোনো ব্যতিক্রমী বিষয়ের প্রতি আগ্রহী হতে পারেন। নতুন কাজে হাত দেওয়ার সময় এসেছে। আর্থিক অনিশ্চয়তা কমবে। পারিবারিক ব্যাপারে বিরক্তিবোধ। সাহসী সিদ্ধান্ত নিতে হবে।

কর্কট:

কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের অগ্রগতি। ব্যবসায়ীদের নতুন যোগাযোগ কাজে লাগবে। আর্থিক চাপ থাকলেও কিছু অর্থ হাতে আসতে পারে। অতীত অভিজ্ঞতা কাজে লাগিয়ে সফলতা পেতে পারেন।

সিংহ:

বিশেষ কোনো কাজের জন্য সুনাম অর্জন করবেন। আর্থিক দিক শুভ। কাজে উৎসাহ বৃদ্ধি পাবে। অবসাদে ভুগলেও দিনের শেষে উত্ফুল্ল থাকবেন। পরিবেশ নিজের নিয়ন্ত্রণে রাখুন।

কন্যা:

কোনো প্রচেষ্টা ব্যর্থ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগের সম্ভাবনা। ব্যাবসায়িক ক্ষেত্রে আয়ের সুযোগ বাড়বে। অন্যের সহায়তায় কাজের অগ্রগতি হবে। শান্তি ও সম্প্রীতি বজায় রাখুন।

তুলা:

সামাজিক কাজে সুনাম বৃদ্ধি। কর্মস্থলে দায়িত্ব বাড়বে। আবেগের কারণে কোনো ভুল হতে পারে। ভবিষ্যৎ ভাবনা বৃদ্ধি পাবে। অবহেলার কারণে সুযোগ হাতছাড়া হতে পারে।

বৃশ্চিক:

কাজে অনুকূল পরিবর্তন আনতে পারবেন। অন্যের সহযোগিতায় আটকে থাকা কাজের অগ্রগতি। আর্থিক অনিশ্চয়তা কমে আসবে। কাজ নিরলসভাবে করুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

ধনু:

আপনার কাজে অন্যকে প্রভাবিত করতে পারবেন। আয়ের ক্ষেত্রে যোগাযোগ অক্ষুণ্ন থাকবে। ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। দুর্ঘটনা থেকে সতর্ক থাকবেন। প্রচেষ্টা অব্যাহত রাখুন।

মকর:

পূর্বের তুলনায় যোগাযোগ ও আয় বৃদ্ধি পাবে। শিক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি। রোগের প্রকোপ থেকে মুক্তি। হঠকারী সিদ্ধান্তে ক্ষতি। বিতর্ক থেকে নিজেকে সংযত রাখুন।

কুম্ভ:

উদ্বেগের মধ্যে কোনো সুযোগ লাভ। পারিপার্শ্বিক ঘটনা মানসিক শান্তি নষ্ট করতে পারে। আয়ের ক্ষেত্রে পূর্বের তুলনায় পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। ভালো থাকুন।

মীন:

হারানো কিছু ফিরে পেতে পারেন। যৌথ কাজে সাফল্য পেতে পারেন। প্রিয়জনের জন্য অশান্তি ভোগের আশঙ্কা। স্পষ্টবাদিতা ক্ষতি করতে পারে। বিরোধ এড়িয়ে চলুন। সুস্থ থাকুন।

 

 

 

 

 

 

 

 



সাতদিনের সেরা