kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

আজকের রাশিফল: যেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক   

১৯ নভেম্বর, ২০২১ ০৮:৫৬ | পড়া যাবে ৩ মিনিটে



আজকের রাশিফল: যেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ:

অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। মনের ওপর বিরূপ প্রতিক্রিয়া আপনার কাজের গতি কমিয়ে দিতে পারে। পরিশ্রমের সুফল পাবেন। হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে।

বৃষ:

ভালো কোনো পরিবর্তন আসতে পারে। আপনার দৃঢ়তা ও বিশ্বস্ততা অন্যের দৃষ্টি আকর্ষণ করবে। ভ্রমণে সতর্কতা প্রয়োজন। সঠিক কাজটি সঠিক সময়ে করার চেষ্টা করুন। ভালো থাকুন।

মিথুন:

কোনো খবরে উৎসাহিত হবেন। গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব নিতে হতে পারে। পাওনা আদায়ে বিলম্ব। সিদ্ধান্তহীনতার কারণে কাজে বিঘ্ন ঘটতে পারে। ধৈর্য না হারালে ভালো থাকবেন।

কর্কট:

কাজে উৎসাহ বাড়বে। ব্যবসায় কিছুটা চাপ থাকবে। প্রিয়জনের জন্য মানসিক কষ্ট। অবহেলার কারণে সুযোগ নষ্ট হতে পারে। সময়োচিত সিদ্ধান্ত কাজে সফলতা আনবে।

সিংহ:

কোনো পরিকল্পনার অগ্রগতি হতে পারে। কর্মক্ষেত্রে অন্যের সহযোগিতা পাবেন। কোনো লাভজনক কাজের সুযোগ আসতে পারে। পুরনো সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। মানসিক স্থিরতার প্রয়োজন।

কন্যা:

শিক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি হবে। পূর্বের তুলনায় মানসিক চাপ কমবে। ব্যবসা-বাণিজ্য সংক্রান্ত আলোচনায় অগ্রগতি। কারো উপদেশ কাজে লাগতে পারে। প্রিয়জনের মতামতকে অগ্রাধিকার দিন।

তুলা:

নতুন পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। ঘনিষ্ঠ কারো সঙ্গে বাদানুবাদ। ন্যায্য প্রাপ্তিতে বাধা। আবেগজনিত ঝামেলা সমস্যায় ফেলতে পারে। নতুন সুযোগের অপেক্ষা করুন। ধৈর্য ধরুন।

বৃশ্চিক:

জনসংযোগ বাড়বে। কোনো অংশীদারি কাজের প্রস্তাব পেতে পারেন। বিতর্ক ও মতপার্থক্যের কারণে সমস্যা। উন্নতির ক্ষেত্রে অন্যের সহযোগিতা পাবেন। প্রতিশ্রুতি রক্ষায় মনোযোগ দিন।

ধনু:

কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের অগ্রগতি। কাজের চাপ থাকবে। কোনো প্রচেষ্টায় অযথা বিলম্ব। কোনো সুযোগ নষ্ট হতে পারে। দ্বন্দ্ব-সংঘাত থেকে দূরে থাকুন। শরীর ভালো রাখুন।

মকর:

আকস্মিক কোনো ইতিবাচক পরিবর্তন ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আর্থিক বিষয়ে আলোচনায় অগ্রগতি। অর্থের ঘর শুভ। ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। বিনোদন ও রোমান্স শুভ।

কুম্ভ:

পারিবারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। কিছু অর্থাগম হলেও ব্যয় বৃদ্ধি পাবে। উৎসাহ দৃঢ় হবে। পূর্বের জটিলতার কিছুটা অবসান হবে। অহেতুক বিতর্কে জড়াবেন না। নিজেকে নিয়ন্ত্রণে রাখুন।

মীন:

কর্মক্ষেত্রে পূর্বের যোগাযোগ কাজে লাগবে। আয় কমবেশি বাড়বে। প্রতিকূল পরিস্থিতি হঠাৎ পরিবর্তনের ইঙ্গিত রয়েছে। ব্যবসায় আশানুরূপ আয়ের সম্ভাবনা আছে। প্রচেষ্টা অব্যাহত রাখুন।



সাতদিনের সেরা