kalerkantho

বৃহস্পতিবার  । ২৪ অগ্রহায়ণ ১৪২৮। ৯ ডিসেম্বর ২০২১। ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক   

২৭ অক্টোবর, ২০২১ ০৮:৪৭ | পড়া যাবে ৩ মিনিটে



আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ:

বিষয়-সম্পত্তির আলোচনায় অগ্রগতি হবে। কাজে কোনো পরিবর্তনের কথা ভাবতে পারেন। দৈহিক অস্বস্তির ও মনের ওপর চাপ বৃদ্ধি পেতে পারে। সাফল্য নির্ভর করবে আপনার দূরদর্শিতার ওপর।

বৃষ:

সঠিক পরিশ্রমে ভালো ফল পাবেন। কর্মক্ষেত্রে চাপ থাকলেও কিছু ইতিবাচক সংবাদ পাবেন। আর্থিক অনিশ্চয়তা কমবে। কোনো আত্মীয় মানসিক অস্থিরতার কারণ হতে পারে। সাহসী পদক্ষেপ নিন।

মিথুন:

আর্থিক সুবিধা পাবেন। পুরনো সমস্যার জট খুলবে। ব্যাবসায়িক কাজে আশানুরূপ অগ্রগতি হবে। ভবিষ্যৎ ভাবনা বৃদ্ধি পাবে। সংকল্পের দৃঢ়তায় সুফল পাবেন। কাজের ধারাবাহিকতা বজায় রাখুন।

কর্কট:

আপনার কাজে অন্যদের প্রশংসা পাবেন। কোনো পরিকল্পনার অগ্রগতি হবে। মানসিক শক্তি বাড়বে। পারিবারিক জটিলতা দূর হবে। বিক্ষিপ্তভাবে কাজ না করে সময়ের সদ্ব্যবহার করুন।

সিংহ:

কর্মস্থলে কিছু পরিবর্তন ঘটতে পারে। নতুন কোনো উদ্যোগ গ্রহণে সচেষ্ট হতে পারেন। অতিরিক্ত খরচের জন্য চাপ বাড়বে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। স্থির বুদ্ধির দ্বারা সমস্যার মোকাবেলা করুন।

কন্যা:

কোনো আশা পূরণ হতে পারে। নিজের অগ্রগতি ও প্রতিষ্ঠায় ভাগ্যকে নিয়ন্ত্রণ করা সহজ হবে। বাড়তি আয়ের সুযোগ আসতে পারে। কোনো বন্ধুর সহযোগিতায় কাজের অগ্রগতি হবে।

তুলা:

পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হবে। ব্যবসায়ীদের ব্যবসায় শুভ পরিবর্তন। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। পাওনা আদায়ে অগ্রগতি। সাহসী পদক্ষেপে পরিকল্পনা বাস্তবায়িত করুন।

বৃশ্চিক:

দিনটি বৈদেশিক যোগাযোগের জন্য শুভ। কাজে উন্নতির যোগ ও সুনাম বৃদ্ধি পাবে। ভালো কোনা পরিবর্তন আসতে পারে। প্রত্যাশা পূরণে অন্যের সাহায্য পাবেন। অসুস্থরা সতর্ক থাকবেন।

ধনু:

কোনো লাভজনক কাজ হাতে আসতে পারে। কোনো কিছু নিয়ে অনিশ্চয়তায় ভুগতে পারেন। ন্যায্য প্রাপ্তি থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা। দুশ্চিন্তা না করে কার্যকর পদক্ষেপ নিন। শরীর ভালো রাখুন।

মকর:

সামাজিক যোগাযোগ বাড়বে। যৌথ কাজে অগ্রগতি। পুরনো সমস্যা কিছুটা মিটবে। ব্যাবসায়িক বকেয়া আদায়ে সচেষ্ট হতে পারেন। আপনার কুশলী নিয়ন্ত্রণ দক্ষতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখুন।

কুম্ভ:

কাজের পরিবেশ মাঝেমধ্যে প্রতিকূল হলেও ক্ষতিকর হবে না। কোনো সুযোগ নষ্ট হতে পারে। মানসিক দুর্বলতা ও অস্থির ভাব কাজকর্মের ক্ষতি করতে পারে। বিষণ্নতা ও হতাশা থেকে দূরে থাকুন।

মীন:

কোনো সংবাদ কিংবা যোগাযোগ সার্থক রূপ নিতে পারে। কর্মক্ষেত্রে লক্ষণীয় পরিবর্তন সম্ভব। প্রিয়জনের জন্য অর্থ ব্যয়। সৃজনশীল কাজে আনন্দ। পদস্থদের আনুকূল্য পাওয়া যাবে।

 

 

 

 

 

 

 

 



সাতদিনের সেরা