kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক   

১৬ অক্টোবর, ২০২১ ০৯:০৫ | পড়া যাবে ৩ মিনিটে



আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ:

কাজের চাপ থাকবে। অপ্রয়োজনীয় ব্যয় বাড়বে। শরীর ও মনের ওপর চাপ পড়তে পারে। কাজে অনিচ্ছা ও অলসতা দেখা দিতে পারে। ইচ্ছাশক্তির জোরে অবস্থার পরিবর্তন আনতে হবে।

বৃষ:

কোনো পরিকল্পনার অগ্রগতি হবে। কর্মক্ষেত্রে আশার সঞ্চার হবে। মানসিক আনন্দ বাড়বে। ব্যবসার ব্যাপারে ভালো যোগাযোগ আসবে। কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। সঠিক সময়ে পদক্ষেপ নিন।

মিথুন:

মানসিকভাবে প্রফুল্ল থাকবেন। বন্ধুর সহযোগিতায় লাভজনক কাজের সুযোগ পেতে পারেন। অযাচিত কিছু অর্থ হাতে আসতে পারে। দীর্ঘমেয়াদি সমস্যাগুলো চিহ্নিত করে তা সমাধানের ব্যবস্থা নিন।

কর্কট:

বিদেশে অবস্থানরত কোনো বন্ধু বা আত্মীয়ের সঙ্গে যোগাযোগে মানসিক প্রশান্তি পাবেন। কোনো পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত রয়েছে। কর্মক্ষেত্র উদ্দীপনাপূর্ণ থাকবে। ভ্রমণ শুভ।

সিংহ:

কর্মক্ষেত্রে আশার সঞ্চার হবে। ব্যবসায় বাড়তি চাপ আসবে। প্রিয়জনের অসুস্থতায় চিন্তিত থাকবেন। ভুল সিদ্ধান্তে বিপর্যয় আসতে পারে। কোনো ঋণসংক্রান্ত আলোচনায় অগ্রগতি হবে।

কন্যা:

সামাজিক যোগাযোগ বাড়বে। যৌথ কাজে অগ্রগতি হবে। সিদ্ধান্তহীনতা কোনো সম্ভাবনাকে নষ্ট করতে পারে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হবে। ব্যক্তিগত সমস্যা সমাধানের পথ পাবেন।

তুলা:

কর্মপ্রার্থীরা কোনো কাজের আশ্বাস পেতে পারেন। কোনো অভিযোগ মানসিক শান্তি নষ্ট করতে পারে। প্রত্যাশিত অর্থলাভে বিলম্ব হতে পারে। পরিকল্পনা বাস্তবায়নের চেষ্টা অব্যাহত রাখুন।

বৃশ্চিক:

কর্মসূত্রে উন্নতির যোগ। ভালো কাজের স্বীকৃতি। প্রয়োজনীয় অর্থ হাতে আসবে। সন্তানের সাফল্যে আনন্দিত হবেন। কর্মপরিবেশ বাধামুক্ত হতে পারে। বিনোদনমূলক কাজে আনন্দ পাবেন।

ধনু:

কাজে অন্যকে প্রভাবিত করা সহজ হবে। উন্নতির ক্ষেত্রে অন্যের সহযোগিতা পাবেন। ব্যবসায়ীদের আশানুরূপ লাভ না হলেও কোনো সমস্যার সমাধান হবে। অবাঞ্ছিত চিন্তায় মন খারাপ করবেন না।

মকর:

কোনো সংবাদে আশাবাদী হবেন। কোনো তথ্য সুদূরপ্রসারী পরিকল্পনায় সহায়ক হবে। পুরনো সমস্যার কিছুটা সমাধান হবে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে এলে তা কৌশলে সমাধা করুন।

কুম্ভ:

কর্মপরিবেশ অনুকূলে থাকবে। নিজ গুণে প্রশংসিত হবেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হবে। কাজে সুনাম ও প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অবসাদ দূর হবে। বিতর্ক থেকে দূরে থাকুন।

মীন:

কোনো প্রচেষ্টার ফল পেতে পারেন। কর্ম ও আর্থিক ক্ষেত্র পূর্বের তুলনায় আশাপ্রদ। পাওনা আদায়ে অগ্রগতি। ব্যাবসায়িক লেনদেন ও কেনাকাটা শুভ। দায়িত্ব পালনে দৃঢ়তার পরিচয় দিন।

 

 

 

 

 

 

 



সাতদিনের সেরা