kalerkantho

বুধবার । ২৩ অগ্রহায়ণ ১৪২৮। ৮ ডিসেম্বর ২০২১। ৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক   

৬ অক্টোবর, ২০২১ ০৮:৪৩ | পড়া যাবে ৩ মিনিটে



আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ:

সামাজিক যোগাযোগ বাড়বে। পরিশ্রম বাড়লেও মানসিক শান্তি থাকবে। পাওনা আদায়ে বিলম্ব। প্রেম-প্রণয় শুভ। ব্যবসায়ীদের যৌথ কাজে অগ্রগতি। কল্যাণকর কাজে যুক্ত থাকুন।

বৃষ:

বেকারদের চাকরি লাভে অগ্রগতি। কোনো কারণে মনে সংশয় বা ভয় কাজ করতে পারে। যানবাহন চালনায় সাবধান। পরিকল্পনার বাইরে কিছু করা ঠিক হবে না। বিতর্ক এড়িয়ে চলুন।

মিথুন:

অপ্রত্যাশিত অর্থ হাতে আসতে পারে। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি আশা করা যায়। বকেয়া টাকা আদায়ের যোগ আছে। উচ্চাশা পূরণে বাধাকে পাশ কাটিয়ে অগ্রসর হবেন। রোমান্স শুভ।

কর্কট:

কাজকর্মে পরিশ্রম বাড়বে। স্থাবর সম্পত্তির আলোচনায় অগ্রগতি। বন্ধুস্থানীয় ব্যক্তির সাহচর্য আনন্দ দেবে। গুরুত্বপূর্ণ বিষয়ে কোনো ধরনের প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। শরীরের যত্ন নিন।

সিংহ:

পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। নিকট ভ্রমণের সম্ভাবনা। ব্যাবসায়িক কাজে আশানুরূপ অগ্রগতি। পরিবারের প্রবীণদের স্বাস্থ্য রক্ষায় মনোযোগ দিন। একাগ্রতার সঙ্গে কাজ করুন।

কন্যা:

ব্যাবসায়িক ও আর্থিক ক্ষেত্রে শুভ যোগাযোগে কোনো পরিবর্তন আসতে পারে। প্রত্যাশা পূরণে অন্যের সাহায্য পাবেন। রোগ থেকে মুক্তি পেতে পারেন। পারিবারিক শান্তি বজায় রাখুন।

তুলা:

অন্যের কাছে নিজের বিশ্বাসযোগ্যতা প্রমাণ করতে পারবেন। শুভ সংবাদ আনন্দ দেবে। কোনো গুণের জন্য সমাদৃত হবেন। ভাগ্যোন্নয়নের সুযোগ পাবেন। নিজেকে সংযত রাখুন।

বৃশ্চিক:

প্রত্যাশিত কাজকর্মে রহস্যজনক বাধার আশঙ্কা। কোনো প্রচেষ্টায় অযথা বিলম্ব। দক্ষ ব্যবস্থাপনার অভাবে কাজে বিঘ্ন। অন্যের সঙ্গে কুশলী হতে হবে। স্বাস্থ্য রক্ষায় মনোযোগ দিন। সুস্থ থাকুন।

ধনু:

আয়ের ক্ষেত্র পূর্বের তুলনায় আশাপ্রদ। সহজেই অন্যকে উৎসাহিত করতে পারবেন। পেশাগত দিক ভালো যাবে। রোগ থেকে মুক্তি। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বন্ধুসঙ্গ আনন্দ দেবে।

মকর:

কর্মে সাফল্য এবং আর্থিক উন্নতির যোগ। বকেয়া টাকা আদায় হতে পারে। ব্যাবসায়িক লেনদেন ও কেনাকাটা শুভ। অমীমাংসিত সমস্যা সমাধানের পথ পাবেন। সময়ের সঠিক ব্যবহার করুন।

কুম্ভ:

কর্ম ও অর্থক্ষেত্র অনুকূলে। নিজের পরিকল্পনায় অন্যের হস্তক্ষেপ অপছন্দ করতে পারেন। বৈদেশিক যোগাযোগে সুফল আসবে। সব বিরোধিতাকে অগ্রাহ্য করে লক্ষ্যপানে এগিয়ে যান।

মীন:

আর্থিক চাপ থাকলেও প্রয়োজনীয় অর্থ হাতে আসবে। পূর্বের কোনো যোগাযোগে বর্তমানে সুফল পাবেন। বিক্ষিপ্তভাবে কাজ করে সময়ের অপচয় করবেন না। স্বাস্থ্যের প্রতি নজর দিন।

 

 

 

 

 

 

 

 

 



সাতদিনের সেরা