kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক   

২৬ সেপ্টেম্বর, ২০২১ ০৯:০৪ | পড়া যাবে ৩ মিনিটে



আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ:

অপ্রত্যাশিত কোনো যোগাযোগ আনন্দ দেবে। অর্থাগমের নতুন সুযোগ আসতে পারে। প্রত্যাশা পূরণে অন্যের সহযোগিতা পাবেন। ভাই-বোনের সঙ্গে মানিয়ে চলুন। বিতর্কে যাবেন না।

বৃষ:

কর্ম ও আর্থিক ক্ষেত্র পূর্বের তুলনায় আশাপ্রদ। ব্যবসায় অগ্রগতির যোগ। নতুন কোনো কাজের খবর পেতে পারেন। কোনো সমস্যা সমাধানের যোগ রয়েছে। অন্যের ওপর নির্ভরশীলতা কমাতে হবে।

মিথুন:

দিনটি শুভ ও সম্ভাবনাময়। কাজে উন্নতির যোগ ও সুনাম বৃদ্ধি পাবে। কোনো গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব নিতে হবে। অমীমাংসিত সমস্যা সমাধানের পথ পাবেন। সময়ের সঠিক ব্যবহার করুন।

কর্কট:

শক্তির প্রাচুর্য থাকলেও কাজের চাপ বিরক্তির কারণ হবে। অলসতার জন্য কোনো সুযোগ হাতছাড়া হতে পারে। বাড়তি খরচ নিয়ে চিন্তা হবে। সমস্যা সমাধানে নিজস্ব বুদ্ধিমত্তাকে কাজে লাগান।

সিংহ:

কোনো শুভ প্রচেষ্টার পক্ষে দিনটি অনুকূলে। আয় ও অর্থক্ষেত্র কিছুটা অনুকূলে আসবে। কাজের ভালো সুযোগ আসতে পারে। নতুন যোগাযোগ ও বন্ধু সাহচর্য আনন্দ দেবে।

কন্যা:

দীর্ঘদিনের পরিশ্রমের মূল্যায়ন হবে। কর্মক্ষেত্রে বসের আনুকূল্য লাভ। কোনো সম্পদ লাভের সূচনা হতে পারে। ব্যবসায়ীদের উদ্যম বৃদ্ধি পাবে। পুরনো পাওনা আদায়ের চেষ্টা করতে পারেন।

তুলা:

বৈদেশিক কাজে অগ্রগতি। হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। আর্থিক অবস্থার পরিবর্তন হবে। ওষুধ বুঝে খাবেন। পার্শ্বপ্রতিক্রিয়া থেকে সাবধান। ভ্রমণ শুভ।

বৃশ্চিক:

কাজের চাপ থাকবে। পুরনো কোনো ভুলের মাসুল দিতে হতে পারে। সব কিছু সময়মতো নাও হতে পারে। নতুন কাজের সুযোগের সদ্ব্যবহার করুন। আবেগ পরিহার করুন। সুস্থ থাকুন।

ধনু:

সামাজিক যোগাযোগ বাড়বে। কোনো একটি ঘটনায় নতুনভাবে আশার সঞ্চার হবে। ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। পদস্থ ব্যক্তির আনুকূল্য পাবেন। যৌথ বিনিয়োগের সুযোগ আসতে পারে।

মকর:

কর্মপ্রার্থীদের কাজের সুযোগ আসতে পারে। অনাদায়ি অর্থ পেতে বিলম্ব। মনের ওপর বিরূপ প্রতিক্রিয়া আপনার গতি কমিয়ে দিতে পারে। একাগ্রতার সঙ্গে কাজ করলে সুফল পাবেন।

কুম্ভ:

আকস্মিক প্রাপ্তির সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে আশার সঞ্চার হবে। বন্ধুর সহযোগিতায় কাজের অগ্রগতি হবে। সামাজিক মর্যাদা বাড়বে। বাস্তবতার নিরিখে সিদ্ধান্ত নিলে সুফল পাবেন। রোমান্স শুভ।

মীন:

গৃহস্থালি পরিচালনায় দক্ষতা দেখাতে পারবেন। অল্প কিছুর মধ্যেই বহু কিছু করতে পারবেন। বন্ধু ও প্রিয়জনের জন্য অর্থ ব্যয়। সঠিক প্রচেষ্টায় কাজের উন্নতি হবে। মন ভালো রাখুন।

 

 

 

 

 

 

 

 

 

 



সাতদিনের সেরা