kalerkantho

বৃহস্পতিবার । ১২ কার্তিক ১৪২৮। ২৮ অক্টোবর ২০২১। ২০ রবিউল আউয়াল ১৪৪৩

পঞ্চাশেও যেভাবে সৌন্দর্য ধরে রেখেছেন টাবু

অনলাইন ডেস্ক   

২৩ সেপ্টেম্বর, ২০২১ ১৩:০৪ | পড়া যাবে ২ মিনিটে



পঞ্চাশেও যেভাবে সৌন্দর্য ধরে রেখেছেন টাবু

বয়স পঞ্চাশের কোঠায়। কিন্তু দেখে মনে হবে এখনো চল্লিশ পার হয়নি।  বলিউড অভিনেত্রী টাবুকে দেখলেই প্রথমেই  এ কথা মাথায় আসে।  কিন্তু  এই বয়সেও কীভাবে এই চেহারার উজ্জ্বলতা ধরে রাখা সম্ভব? চলুন জেনে নেওয়া যাক।

৪০-এর পরেও মসৃণ, টানটান এবং উজ্জ্বল ত্বক পেতে হলে যথেষ্ট যত্ন নেওয়া প্রয়োজন। না হলে বলিরেখা পড়বে দ্রুত। টাবু কীভাবে নিজের ত্বকের যত্ন নেন চলুন জেনে নেওয়া যাক।

১) টাবু যে স্ক্রাব ব্যবহার করেন, সে প্রসঙ্গে আগে আসা যাক। টাবু তার ব্যবহৃত স্ক্রাব নিজেই বাসায় তৈরি করেন। প্রতিদিন গোসলের আগে সি সল্ট ও পেট্রোলিয়াম জেলির সেই স্ক্রাব ব্যবহার করেন এই বলিউড তারকা।

২) সুন্দর ত্বকের জন্য যত্নের পাশাপাশি টাবু সবাইকে ভালো ঘুমের পরামর্শ দিয়ে থাকেন তাবু। পর্যাপ্ত ঘুম ছাড়া চেহারায় জেল্লা ধরে রাখা সম্ভব না।

৩) পানি খাওয়ার দিকেও বেশ জোর দেন অভিনেত্রী। সারাদিন কিছুক্ষণ পর পর পানি পান করেন টাবু। সেই সঙ্গে নিয়মিত শরীরচর্চা করেন।

৪) অনেকেই ভাববেন বলিউড-অভিনেত্রী মানেই সবসময় অনেক মেকআপ করেন, কিন্তু না। এমনকি বাইরে বের হলেও টাবু তার ব্যাগে রাখেন একটি কাজল, একটি উজ্জ্বল লাল লিপস্টিক, লিপগ্লস, সুগন্ধী আর পেট্রোলিয়াম জেলি। এর চেয়ে বেশি প্রসাধনী সামগ্রী অনেকের অফিসের ব্যাগে থাকে।



সাতদিনের সেরা