kalerkantho

শুক্রবার । ২ আশ্বিন ১৪২৮। ১৭ সেপ্টেম্বর ২০২১। ৯ সফর ১৪৪৩

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক   

৩১ জুলাই, ২০২১ ০৮:৫৬ | পড়া যাবে ৩ মিনিটে



আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ:

শুভ কর্ম দিয়ে দিন শুরু। অর্থাগমের সুযোগ। প্রেম-প্রণয়ে বাধা। শিক্ষার্থীদের সাফল্য আসবে। কাজকর্মে উৎসাহ বৃদ্ধি। পরিকল্পনা বাস্তবায়নের পথ হবে। বুদ্ধির দ্বারা কাজ করবেন।

বৃষ:

সামাজিক কাজে সুনাম বৃদ্ধি। প্রেমে আনন্দ লাভ। অনাদায়ি অর্থ পেতে পারেন। ব্যবসাক্ষেত্রে সমস্যা মিটবে। ধর্মীয় কাজে মানসিক প্রশান্তি। একাগ্রতার সঙ্গে কাজ করলে সুফল পাবেন।

মিথুন:

কাজের চাপ থাকবে। পারিবারিক কারণে অর্থ ব্যয়। পরিকল্পনা বাস্তবায়নে বাধা। স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা। নিজেকে সংযত রাখুন। মন খারাপ করবেন না। সুসময়ের অপেক্ষা করুন।

কর্কট:

আশার আলো দেখতে পাবেন। হারানো কিছু পুনরুদ্ধার হতে পারে। সম্মানপ্রাপ্তির যোগ। নতুন কোনো সুযোগ লাভ। পুরনো স্মৃতি মনে করে আবেগপ্রবণ হতে পারেন।

সিংহ:

পেশাগত কাজে সাফল্য। কাজের সুসংবাদ আসবে। কারো সাহচর্যে আনন্দ পাবেন। পছন্দের বিষয় পড়তে ভালো লাগবে। অসমাপ্ত কাজ শেষ করুন। সিদ্ধান্তহীনতায় ভুগবেন না।

কন্যা:

পুরনো সমস্যা সমাধানের পথ পাবেন। কাজকর্মে উৎসাহ পাবেন। শিক্ষার্থীদের পক্ষে সময়টা শুভ। কল্যাণকর কাজে যুক্ত থাকুন। সাফল্য অর্জনের জন্য একাগ্রতা বজায় রাখতে হবে।

তুলা:

সামাজিক সম্মান বৃদ্ধি। ভালোবাসায় মানুষের কাছে গুরুত্ব পাবেন। পুরাতন সমস্যার জট মুক্তি। বাড়তি খরচ নিয়ে চিন্তা। সঠিক পরিশ্রমের ভালো ফল লাভ। প্রিয়জনের পাশে থাকুন।

বৃশ্চিক:

অংশীদারি কাজে বিঘ্ন। আধ্যাত্মিকতায় আগ্রহ বাড়বে। বন্ধুর সঙ্গে বিতর্ক। অর্থ আদায়ে বিলম্ব। যোগাযোগ বিভ্রাট। তার পরও নতুন কোনো পথ খুলবে। মন ভালো রাখুন। সুস্থ থাকুন।

ধনু:

কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি। বন্ধুর সঙ্গে মতান্তর। অতিরিক্ত আবেগ ক্ষতির কারণ হতে পারে। প্রেম-প্রণয়ে অস্থিরতা। হঠকারি সিদ্ধান্তে সমস্যা হবে। গৃহ শান্তি বজায় থাকবে। সৃজনশীল কাজে শান্তি পাবেন।

মকর:

মন প্রফুল্ল থাকবে। ভালো কাজের অফার পাবেন। পুরনো সম্পর্ক জোড়া লাগতে পারে। সামাজিক কাজে সুনাম। নিজের সিদ্ধান্তের ওপর আস্থা রাখুন। ফলাফল ভালো হবে।

কুম্ভ:

অন্যের সহযোগিতা পাবেন। অর্থ পেতে বিলম্ব। কাজকর্মে পরিশ্রম বাড়বে। কারো সঙ্গে মতবিরোধ। কারো ওপর আস্থা স্থাপনের আগে আরেকবার ভেবে দেখতে হবে। উদ্যমহীন হবেন না।

মীন:

কোনো পরিকল্পনার অগ্রগতি হবে। কারো উপদেশ কাজে লাগবে। সহকর্মীদের কাছ থেকে প্রশংসিত হবেন। সুন্দর বক্তব্যে সবার মন জয় করতে পারবেন। নিজ পন্থায় অগ্রসর হবেন।

 

 

 

 

 

 

 

 



সাতদিনের সেরা