kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

স্বর্ণে মোড়া আইসক্রিম, দাম কত জানেন? (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক   

২৫ জুলাই, ২০২১ ১৪:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



স্বর্ণে মোড়া আইসক্রিম, দাম কত জানেন? (ভিডিওসহ)

আইসক্রিমে যদি স্বর্ণের স্বাদ পান তাহলে কেমন হবে বলেন তো? স্বর্ণের সাথে আইসক্রিমের সম্পর্ক কী এই নিয়ে অনেকের মনেই প্রশ্ন জাগতে পারে। এই আইসক্রিমের স্বাদ নিতে হলে আপনাকে যেতে হবে দুবাই।

দুবাই যে সোনার খনি এই বিষয় নতুন না। দুবাইয়ের যেদিকে তাকাবেন সেদিকেই স্বর্ণের ঝলক। এবার আইসক্রিমেও মিলেছে সোনার ঝলক।  সোনায় মোড়া এই আইসক্রিমের দাম জানলে আপনি অবাক হবেন। দুবাইয়ে বেশ জনপ্রিয় স্কুপি ক্যাফে। সেখানেই পাওয়া যায় স্পেশাল এক আইসক্রিম। নাম তার ‘ব্ল্যাক ডায়মন্ড’ । যার দাম ৬০ হাজার টাকা।

আইসক্রিমের এত দাম কেন তা জানতে ক্যাফেতে হাজির হয়েছিলেন ইউটিউবার শেহনাজ ট্রেজারি। সেখানে গিয়েই চেখে দেখলেন এই আইসক্রিম। পরে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি।  এই ব্ল্যাক ডায়মণ্ড আইসক্রিম চেখে দেখে শেহনাজ তার ইনস্টাগ্রামে লিখেছেন, ৬০ হাজার টাকার আইসক্রিম,সোনা খাচ্ছি, শুধুমাত্র দুবাইয়ে। বিশ্বের সবচেয়ে বেশি দামি আইসক্রিম। মজার বিষয় হলো তারা আমাকে ফ্রি দিয়েছে। 

এই আইসক্রিম দেওয়া হয় জনপ্রিয় ব্যান্ড ভার্সাচির এক বাটিতে। ভ্যানিলা আইসক্রিমের মধ্যে ২৩ ক্যারেটের ছড়ানো থাকে সোনা। ভ্যানিলার স্বাদের সঙ্গে মিশে যায় সোনার স্বাদ। সঙ্গে থাকে স্যাফরন ও ব্ল্যাক ট্রাফেল।

View this post on Instagram

A post shared by Travel, Romance, Smiles (@shenaztreasury)



সাতদিনের সেরা