kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

বাবা দিবসে বাবাকে দিতে পারেন যেসব উপহার

অনলাইন ডেস্ক   

২০ জুন, ২০২১ ১১:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



বাবা দিবসে বাবাকে দিতে পারেন যেসব উপহার

বাবা মানে নির্ভরতার আশ্রয়স্থল। জীবনে চলার পথে সবসময় ছায়া হয়ে থাকেন বাবা। নিজে শত দুঃখ কষ্টে থাকলেও সন্তানকে বুঝতে দেন না। বাবারা কখনই নিজের কথা ভাবেন না। নিজের শখটাও চাপা দিয়ে রেখে সন্তানকে তার পচ্ছন্দের জিনিস হাতে তুলে দেন।

আজ বিশ্ব বাবা দিবস। বাবার প্রতি ভালোবাসা প্রতিদিনের। কিন্তু আজ এই বিশেষ দিনটিতে একটু অন্যরকম ভাবে ভালোবাসা ছড়িয়ে দিতে পারেন বাবার প্রতি। বাবার পছন্দের জিনিসটা উপহার হিসেবে দিতে পারেন বাবা দিবসে। বাবাকে কোন উপহারগুলো দিতে পারেন চলুন জেনে নেওয়া যাক।

হাত ঘড়ি:

বাবারা হয়ত এখনো আমাদের মত সময়টা মোবাইলে দেখতে অভ্যস্ত না।  এজন্য বাবাকে সুন্দর দেখে একটি হাতঘড়ি উপহার দিতে পারেন। হতে পারে সেটি তার পচ্ছন্দের ব্র্যান্ড।

বই:

বই সবসময় সেরা উপহার। আপনার বাবা যে ধরণের বই পড়তে পচ্ছন্দ করেন তা উপহার হিসেবে দিতে পারেন। হতে পারে গল্পের বই আবার হতে পারে আপনার বাবার কাজের সাথে সম্পর্কিত কোন বই। বইয়ের সাথে সুন্দর একটি কলমও গিফট করতে পারেন।

চশমা:

চশমার দরকার একটা নির্দিষ্ট বয়সের পর হয়েই থাকে। এক্ষেত্রে সব সময়েই বাড়িতে একটা অতিরিক্ত ফ্রেম রাখা ভালো, একটা ভেঙে গেলে অন্যটা কাজে আসবে। এই দিক থেকে দেখলে বাবার জন্য ভালো উপহার হতেই পারে চশমা।

স্মার্ট ঘড়ি:

উপহার যদি স্বাস্থ্যের খেয়ালও রাখে, তার চেয়ে ভালো আর কী হতে পারে। সেক্ষেত্রে স্মার্ট ঘড়ি হতে পারে অন্যতম উপহার। এই ঘড়িগুলোতে বিভিন্ন স্পোর্টস মোড থাকে। সেই সাথে স্বাস্থ্যের নানা আপডেট পাওয়া যায়।

পোশাক:

ছোট থেকেই বাবা আমাদের পোশাকের আবদার মিটিয়ে আসছে। এই বাবা দিবসে সেই বাবাকেই তার পচ্ছন্দের পোশাকটি কিনে দিতে পারেন। হতে পারে পাঞ্জাবি আবার হতে পারে প্যান্ট শার্ট।

সুগন্ধি:

বাবা যদি সুগন্ধি পচ্ছন্দ করে তাকে সেই পারফিউম বাবা দিবসে উপহার দিতে পারেন।  এক্ষেত্রে আপনার সাধ্য অনুযায়ী বিভিন্ন ব্র্যান্ডের সুগন্ধি পেয়ে যাবেন।

ফুল:

বাবা দিবসের শুভেচ্ছা জানাতে ফুলের কোন বিকল্প নেই। এক তোড়া ফুল হাতে নিয়ে বাবার সামনে গিয়ে দাঁড়ান। এমনিতেই দেখবেন বাবা খুশি হয়ে গেছে।

 

 



সাতদিনের সেরা