kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

যে চার রাশির মানুষ সহজে বন্ধুত্ব করতে পারেন না

অনলাইন ডেস্ক   

১৮ জুন, ২০২১ ১৫:১৭ | পড়া যাবে ২ মিনিটে



যে চার রাশির মানুষ সহজে বন্ধুত্ব করতে পারেন না

কয়েকটি রাশি আছে যার জাতক বা জাতিকারা ইচ্ছা করলেও সবার সঙ্গে বন্ধুত্ব করতে পারেন না। কারণ তারা সবাইকে বিশ্বাস করতে পারেন না এবং মন খুলে সব কথা বলতেও পারেন না।  বন্ধুত্ব করা শিল্পের মতো, যেটা সবাই সব সময় পারেন না।  কিন্তু বিপদের সময় ওই বন্ধু পাশে দাঁড়ায়।

মিথুন: মে ২১ থেকে জুন ২০

এরা খুব সামাজিক হন আর প্রচুর মানুষের সঙ্গে  চেনাশোনা থাকে। কিন্তু মিথুন রাশির মানুষের কোনও ঘনিষ্ঠ বন্ধু থাকে না। তাদের সামাজিক বৃত্ত অনেক বড় থাকে কিন্তু এমন কোনও ঘনিষ্ঠ বন্ধু বা বান্ধবী থাকে না যার কাছে সব কথা বলা যায়। আসলে এরা  সহজে কাউকে বিশ্বাস করেন না, ফলে সেই অর্থে কোনও বন্ধু তৈরি হয় না।

কর্কট : জুন ২১ থেকে জুলাই

কর্কট রাশির জাতক বা জাতিকারা বাড়ির সদস্যদের পছন্দ করেন। তারা অবসর সময়ে বাড়িতে থাকতে পচ্ছন্দ করেন। পরিবারের সবার সঙ্গে মিলেমিশে থাকতে পচ্ছন্দ করেন। একদল মানুষের সাথে আড্ডা দিতে ভালোবাসেন, এতে করে বন্ধু তৈরি করতে ভয় পান। 

কুম্ভ :জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

কুম্ভ রাশির মানুষ লাজুক এবং স্বল্পভাষী হয়। এরা সবার সামনে সহজ হতে পারেন না এবং সবাইকে বিশ্বাসও করেন না। এরা সব সময় ভয় থাকে যে বন্ধুরা  বিশ্বাস ভঙ্গ করবে। এজন্য নিজেকে গুটিয়ে রাখে। 

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

এই রাশির ব্যক্তিরা সব বিষয়ে বেশি চিন্তা করেন এবং অত্যন্ত আবেগপ্রবণ স্বভাবের হন। যেহেতু এরা সব বিষয়ে বেশি চিন্তা করেন তাই যে কোনও পরিস্থিতিকে অকারণে জটিল করে তোলেন। বন্ধুদের বিষয়ে অনেক খুঁতখুঁতে হওয়ার কারণে এরা সহজে বন্ধু পায় না। 



সাতদিনের সেরা