kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

ভোজনরসিকদের জন্য শুরু হল ফুডপ্যান্ডা’র ‘পেটুক অলিম্পিকস’

অনলাইন ডেস্ক   

৩ জুন, ২০২১ ১৪:৫১ | পড়া যাবে ২ মিনিটে



ভোজনরসিকদের জন্য শুরু হল ফুডপ্যান্ডা’র ‘পেটুক অলিম্পিকস’

অনলাইনে খাবার ও গ্রোসারি পণ্য সরবরাহকারী প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা গত ১ জুন থেকে ‘পেটুক অলিম্পিকস’ নামে একটি আকর্ষণীয় প্রতিযোগিতা শুরু করেছে। এ প্রতিযোগিতায় ফুডপ্যান্ডায় অন্তর্ভুক্ত রেস্তোঁরা থেকে খাবার অর্ডার করে আকর্ষণীয় উপহার জিতে নেওয়ার সুযোগ থাকছে ভোজনরসিকদের জন্য।   

এই ক্যাম্পেইন আগামী ৩০ জুন পর্যন্ত চলবে। ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, সাভার, কুমিল্লা, রাজশাহী এবং নারায়ণগঞ্জের ফুডপ্যান্ডা ব্যবহারকারীরা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

প্রতিযোগিতায় অংশ নিতে এবং পুরস্কার জিততে ফুডপান্ডার অ্যাপ ও ওয়েবসাইটে ‘পেটুক অলিম্পিকস’ শিরোনামের অধীনে অংশ নেওয়া রেস্তোঁরাগুলোর পুল থেকে প্রতি সপ্তাহে ন্যূনতম আড়াই শ’ টাকা সমমূল্যর সর্বনিম্ন তিনটি অর্ডার দিতে হবে। প্রতি সপ্তাহে গোল্ড, সিলভার এবং ব্রোঞ্জ এই তিনটি বিভাগে বিজয়ীদের বাছাই করা হবে এবং প্রতি বিজয়ীর জন্য রয়েছে আকর্ষণীয় উপহার।

প্রতি সপ্তাহে ‘গোল্ড’ বিভাগে শীর্ষস্থানীয় ৫ জন সর্বোচ্চ অর্ডার প্রদান করা গ্রাহকরা পাঁচটি স্মার্টফোন, ‘সিলভার’ বিভাগে দ্বিতীয় ৮ জন সর্বাধিক অর্ডার করা গ্রাহকরা আটটি স্মার্টওয়াচ এবং ‘ব্রোঞ্জ’ বিভাগে তৃতীয় ১১ জন সর্বোচ্চ অর্ডারকারী গ্রাহকরা পাবেন ২ হাজার টাকা সমমূল্যর ফুডপ্যান্ডা ভাউচার। এছাড়াও, একজন ভাগ্যবান গ্রাহকের জন্য প্রতিযোগিতার সময়সীমা শেষ হওয়ার পরে গ্র্যান্ড প্রাইজ হিসেবে স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি জেতার সুযোগ থাকছে।



সাতদিনের সেরা