kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক   

২ জুন, ২০২১ ০৯:৫৪ | পড়া যাবে ৩ মিনিটে



আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ:

কোনো ঘটনাকে কেন্দ্র করে উদ্বেগ দেখা দিতে পারে। ঝুঁকি নেওয়ার প্রবণতা ও সতর্কতার অভাবের কারণে সমস্যা হতে পারে। যেকোনো সিদ্ধান্ত গ্রহণে সতর্কতা প্রয়োজন। আধ্যাত্মিকতায় শান্তি পাবেন।

বৃষ:

দীর্ঘদিনের কোনো ইচ্ছা পূর্ণতা পেতে পারে। ব্যবসায়ীদের আয়ভাব ভালো। বিশেষ প্রচেষ্টায় সাফল্যের আশা আছে। কোনো বন্ধুর সহযোগিতায় কাজের অগ্রগতি হবে। প্রিয়সঙ্গ আনন্দ দেবে।

মিথুন:

আপনার সাহসী উদ্যোগ পরিকল্পনা বাস্তবায়নে সহায়ক হবে। আর্থিক ক্ষেত্র শুভ। বিরূপ পরিস্থিতিকেও নিজের অনুকূলে নিয়ে আসতে পারবেন। ব্যবসা সূত্রে উপার্জন বৃদ্ধি। দিন আনন্দে কাটবে।

কর্কট:

বিদেশসংক্রান্ত কাজে সফলতা আসবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি। কাজে দক্ষতার পরিচয় দিতে পারবেন। পড়াশোনার ক্ষেত্রে সময়টা শুভ। ব্যাবসায়িক লেনদেনে আবেগ পরিহার করুন।

সিংহ:

নতুন যোগাযোগের পরিবেশ অনুকূলে। প্রিয়জনের মন রক্ষা করা কঠিন হবে। প্রত্যাশা পূরণে বাধা-বিপত্তি। কোথাও নিমন্ত্রিত হতে পারেন। বুদ্ধির দ্বারা সবার মন জয় করুন। সুস্থ থাকুন।

কন্যা:

যোগাযোগ ও জনসংযোগ বৃদ্ধি পাবে। কর্মসূত্রে উন্নতির যোগ। পারিবারিক ভুল-বোঝাবুঝির অবসান হবে। প্রেমের বাধা মিটবে। আবেগের বশে কাজ করবেন না। সাহসী সিদ্ধান্ত নিন।

তুলা:

কর্মপ্রার্থীদের সুখবর আসতে পারে। কোনো ঘটনায় মানসিক প্রশান্তি নষ্ট হতে পারে। পরিশ্রমজনিত স্নায়বিক চাপে আক্রান্ত হতে পারেন। পরিস্থিতি পর্যবেক্ষণ করে ব্যবস্থা নেবেন। শরীরের যত্ন নিন।

বৃশ্চিক:

কাজের স্বীকৃতি পাবেন। আর্থিক সাহায্য মেলার আশ্বাস। বিনোদনের জন্য ভালো দিন। প্রিয়জনের জন্য অর্থ ব্যয়। সৃজনশীল কাজে আনন্দ। সবার সঙ্গে হাসিমুখ নিয়ে মিশুন।

ধনু:

কোনো খবর উৎসাহিত করবে। ব্যবসায় জটিলতা দূর হবে। প্রত্যাশিত অর্থলাভে বিলম্ব। সম্পত্তিজনিত কোনো সমস্যার সমাধানে অগ্রগতি। প্রিয়জনের স্বাস্থ্যোন্নতিতে মানসিক প্রফুল্লতা। মন ভালো রাখুন।

মকর:

কোনো যোগাযোগ আর্থিক উন্নতির সহায়ক হবে। ইতিবাচক পরিবেশ তৈরি হতে পারে। পাওনা টাকা আদায়ে অগ্রগতি। আর্থিক লেনদেন ও কেনাকাটায় নতুন সুযোগ সৃষ্টি হতে পারে।

কুম্ভ:

কোনো কাজে আর্থিক সুবিধা পেতে পারেন। কাজে সুনাম বাড়বে। কর্মরতদের ছোটখাটো সমস্যা দূর হবে। অযাচিত অর্থ বা দ্রব্য লাভ হবে। কর্ম ও আর্থিক ক্ষেত্র পূর্বের তুলনায় আশাপ্রদ।

মীন:

প্রত্যাশিত কাজে অগ্রগতি আশা করা যায়। ভবিষ্যৎ সাফল্যের জন্য কোনো সুযোগ আসতে পারে। উপার্জনের ক্ষেত্রে ধারাবাহিকতা থাকবে। পুরনো কোনো সমস্যা বুদ্ধিবলে সমাধান করতে হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 



সাতদিনের সেরা