kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক   

১৯ মে, ২০২১ ০৯:১০ | পড়া যাবে ৩ মিনিটে



আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ:

নিজের মতাদর্শকে অন্যের কাছে সহজভাবে প্রকাশ করতে পারবেন। শুভাকাঙ্ক্ষীর অনুপ্রেরণায় উদ্যমী হয়ে উঠবেন। জটিল পরিস্থিতিতে প্রয়োজন হবে সুচিন্তিত সিদ্ধান্ত। বিতর্ক এড়িয়ে চলুন।

বৃষ:

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। সিদ্ধান্তহীনতা ও দীর্ঘসূত্রতায় সুযোগ হাতছাড়া হতে পারে। নিজের শক্তি ও সম্ভাবনা সম্পর্কে সতর্ক থাকতে হবে। আধ্যাত্মিকতায় শান্তি পাবেন।

মিথুন:

কোনো কাজে আশার আলো দেখতে পাবেন। কোনো সূত্র থেকে আয়ের সম্ভাবনা দেখা দেবে। প্রতিবন্ধকতার বিরুদ্ধে লড়াইয়ে জয়ী হবেন। বন্ধুসঙ্গ আনন্দ দেবে।

কর্কট:

পেশাগত দিক ভালো যাবে। ব্যবসার কাজে আশানুরূপ অগ্রগতি হবে। কোনো কর্মপ্রচেষ্টাতে এগোতে পারেন। প্রত্যাশা পূরণে বাধা-বিঘ্ন দূর হবে। একাগ্রতার সঙ্গে কাজ করলে সুফল পাবেন।

সিংহ:

সুন্দর ও শুভ সময়। একাধিক সুযোগ ও প্রস্তাবে ভবিষ্যত্ মনে হবে উজ্জ্বল। পরিকল্পনা বাস্তবায়নে উদ্যম ও প্রাণপ্রাচুর্য পাবেন। বিদেশ থেকে সুসংবাদ পেতে পারেন। নতুন অধ্যায় সূচনার ইঙ্গিত রয়েছে।

কন্যা:

কোনো পরিকল্পনায় পরিবর্তন আনতে পারেন। দক্ষ ব্যবস্থাপনার অভাবে কাজে বিঘ্ন ঘটতে পারে। ব্যয়ের চাপ থাকলেও লাভ হবে। সাহসী পদক্ষেপে নিরলসভাবে কাজ করুন।

তুলা:

সামাজিক কাজে অন্যদের সমর্থন পাবেন। যৌথ ও সম্মিলিত প্রচেষ্টায় কোনো সাফল্যে আশাবাদী হতে পারেন। আপনার সাহসী উদ্যোগ পরিকল্পনা বাস্তবায়নে সহায়ক হবে। নিজের ওপর আস্থা রাখুন।

বৃশ্চিক:

কোনো ঘটনায় মানসিক প্রশান্তি নষ্ট হতে পারে। গৃহপরিচারিকা নিয়ে সমস্যা হতে পারে। ব্যবসার ক্ষেত্রে নতুন সম্ভাবনা সৃষ্টি হবে। দুশ্চিন্তা ঝেড়ে ফেলে আশাবাদী থাকতে হবে। শরীর ভালো রাখুন।

ধনু:

সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসা পেতে পারেন। চাকরিরতদের কেউ অন্য প্রতিষ্ঠান থেকে লোভনীয় প্রস্তাব পেতে পারেন। প্রত্যাশিত কোনো সহযোগিতা কিংবা অর্থলাভ হতে পারে। রোমান্স শুভ।

মকর:

প্রত্যাশা পূরণে অন্যের সহযোগিতা পাবেন। বিষয়-সম্পত্তির আলোচনায় অগ্রগতি। পরিবার-পরিজনের কল্যাণের জন্য কোনো পরিকল্পনা করতে পারেন। বিরোধ এড়িয়ে চলুন। প্রিয়জনকে সময় দিন।

কুম্ভ:

কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন হতে পারে। সঠিক পরিশ্রমের ভালো ফল পাবেন। আপনার কাজে অন্যকে প্রভাবিত করতে পারবেন। দ্রুত লক্ষ্য অর্জনে ব্যর্থতা যাতে আপনাকে হতাশ না করে।

মীন:

ব্যবসায় উন্নতির যোগ আছে। অর্থপ্রাপ্তির সুযোগ আসতে পারে। কাজে বাধা এলেও তা দীর্ঘস্থায়ী হবে না। সঠিক পথে চলতে গেলে সব কিছুই বিচার করতে হবে নিরপেক্ষভাবে।

 

 

 

 

 



সাতদিনের সেরা