kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক   

১৮ মে, ২০২১ ০৯:২২ | পড়া যাবে ৩ মিনিটে



আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ:কোনো ইতিবাচক পরিবর্তন হতে পারে। কোনো পরিকল্পনা বাস্তব রূপ লাভ করার ইঙ্গিত রয়েছে। ব্যাবসায়িক লেনদেন ও কেনাকাটা শুভ। নিজের মানসিক স্বস্তির দিকে খেয়াল রাখতে হবে।

বৃষ:ঘর-পরিবার নিয়ে ব্যস্ত থাকতে পারেন। আপনার কাজে অন্যদের প্রশংসা পাবেন। প্রিয় মানুষের সঙ্গে আলোচনায় স্বস্তি পাবেন। কারো সহযোগিতায় উপকার হবে, সুস্থ থাকুন।

মিথুন:কাজে উৎসাহ পাবেন। সামাজিক যোগাযোগ বাড়বে। অর্থ অপচয় হতে পারে। কোনো তথ্য আপনার কাজে সহায়ক হবে। কোনো আত্মীয়ের জন্য উৎকণ্ঠা থাকবে। ভ্রমণ শুভ।

কর্কট:অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। প্রত্যাশিত কাজে অগ্রগতি আশা করা যায়। ব্যবসায়ীদের বাড়তি আয়ের সুযোগ আসবে। আর্থিক লেনদেনে সতর্ক থাকতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

সিংহ:ইচ্ছানুসারে কাজ করার স্বাধীনতা পাবেন। যেকোনো পরিস্থিতিতে গ্রহণযোগ্য ধ্যান-ধারণা পেশ করতে পারবেন। সাফল্য লাভের জন্য কুশলী ও ডিপ্লোমেটিক হতে হবে।

কন্যা:কোনো সংবাদে বিচলিত হতে পারেন। অকারণে ব্যয় বাড়বে। ব্যবসায়ীরা নতুন উদ্যোগ গ্রহণ করতে পারেন। পারিপার্শ্বিক কারণে সিদ্ধান্ত পাল্টাতে হতে পারে। নিজেকে সংযত রাখুন।

তুলা:আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। ভবিষ্যৎ পরিকল্পনায় বন্ধুর সহযোগিতা পাবেন। আর্থিক যোগাযোগ ফলপ্রসূ হবে। দায়িত্ব পালনে দৃঢ়তার পরিচয় দিতে হবে। সময়ের সঠিক ব্যবহার করুন।

বৃশ্চিক:কর্মস্থলে জটিলতা দূর হবে। কোনো লাভজনক কাজ হাতে আসতে পারে। পাওনায় কিছুটা অগ্রগতি। ব্যবসায় ভালো কোনো সংবাদ পেতে পারেন। একটু পরিশ্রম করলেই সৌভাগ্য বৃদ্ধি পাবে।

ধনু:শিক্ষার্থীরা শুভ ফল প্রত্যাশা করতে পারেন। প্রত্যাশা পূরণে অন্যের সহযোগিতা পাবেন। নতুন কোনো বিষয় আলোচনায় আসবে। কল্যাণমূলক কাজে আনন্দ পাবেন। ভ্রমণ শুভ।

মকর:আয় বাড়লেও ব্যয় চাপ কমবে না। কারো অসুস্থতায় চিন্তিত থাকতে পারেন। অবহেলার কারণে সুযোগ হাতছাড়া হতে পারে। অর্থপ্রাপ্তিতে বিলম্ব হতে পারে। অস্থির বা ধৈর্যহীন হবেন না।

কুম্ভ:নতুন যেকোনো উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। পুরনো কোনো ভুলের মাসুল দিতে হতে পারে। যৌথ বিনিয়োগের সুযোগ আসতে পারে। অসমাপ্ত কাজ শেষ করুন। মন ভালো রাখুন।

মীন:মনটা বিচলিত ও অশান্ত থাকতে পারে। নিজের স্বাস্থ্যের দিকে যেমন খেয়াল রাখতে হবে, তেমনি জরুরি পরিস্থিতির জন্য তৈরি থাকতে হবে। চিন্তা ও কর্মে আনতে হবে গতিশীলতা।

 

 

 



সাতদিনের সেরা