kalerkantho

সোমবার । ৭ আষাঢ় ১৪২৮। ২১ জুন ২০২১। ৯ জিলকদ ১৪৪২

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক   

১৩ মে, ২০২১ ০৯:৪৭ | পড়া যাবে ৩ মিনিটে



আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষঃ নিজে করেন না এমন কাজ অন্যদের করতে জোর করবেন না। আপনার ব্যবহার অন্যদের আকর্ষণ করবে। দিনের শুরুটা খারাপ হলেও, শেষটা ভালো হবে। এখনও অবধি যারা বেতন পাননি, তারা তাদের বন্ধুদের থেকে আর্থিক ঋণ চাইতে পারেন।

বৃষ:পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। আজকের দিনে বেশি শক্তি থাকায় যেকোন কাজ অর্ধেক সময়েই শেষ করতে পারবেন। হতাশা দূর করুন। এই রাশির বিবাহিত ব্যক্তিরা আজকের দিনে বাচ্চাদের শরীরের দিকে যত্ন নিন।

মিথুন:ফেলে না রেখে কিছুটা ঘরের কাজ করুন। নিজের ভালোলাগার কাজ করতে একটু বেশি সময় দিন। পরিবারের সদস্যরা আপনার উপর বেশ খুশি থাকবে। বেশি অর্থ উপার্জনে মানসিক শান্তি বজায় থাকবে।

কর্কটঃ সুন্দর পরিবারের মধ্যে ঝামেলার প্রবেশ করতে দেবেন না। মানসিক এবং শারীরিক শিক্ষাই সব নয়, নৈতিক শিক্ষাও জরুরী। নতুন কাজ শুরুর আগে পরিবারের সকলের সম্মতি নিন। 

সিংহঃ আজকের দিনে বন্ধু এবং আত্মীয়দের থেকে উপহার পেতে পারেন। এখনও অবধি যারা বেতন পাননি, তারা তাদের বন্ধুদের থেকে আর্থিক ঋণ চাইতে পারেন। পরিবারের কেউ আপনার সঙ্গে সময় কাটানোর জন্য জেদ করতে পারে। নিজের মজার মনোভাব দিয়ে মানসিক কষ্ট দূর করুন।

কন্যাঃ ভালোবাসার মানুষের থেকে একটি সারপ্রাইজ পেতে পারেন। অর্থের গুরুত্ব বুঝে সঞ্চয়ে মন দিন। রাতের ফাকা সময়ে ছাদে যেতে পারেন। আজকের দিনে ছোট বাচ্চাদের সঙ্গে আনন্দ এবং মজা করতে পারবেন।

তুলাঃ বাস্তদের সঙ্গে লড়াই করতে গিয়ে কাছের মানুষদের ভুলে যাবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি শুভ। পরিবারের ছোট সদস্যের সঙ্গে শপিং যেতে পারেন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে সুন্দর একটি দিন কাটাবেন।

বৃশ্চিকঃ কাজের জায়গার শত্রুরাও আজকের দিনে বন্ধু হয়ে যাবে। সঞ্চিত অর্থ শারীরিক সুশ্রষার কাজে ব্যবহার করতে পারেন। কাজ শেষে তাড়াতাড়ি বাড়ি ফিরলে পরিবারের সকলে খুশি হবে। আপনার দুঃসময়ে বন্ধুদের পাশে পাবেন।

ধনুঃ ভালোবাসার মানুষের জন্য সারপ্রাইজ প্ল্যান করুন। যে আত্মীয়রা ঋণ নিয়ে ফেরত দেয় না, তাদের থেকে দূরে থাকুন। অফিস থেকে ফেরার সময় সাবধানে গাড়ি চালাবেন। অতিরিক্ত সময় সামাজিক কাজে ব্যয় করেল মানসিক এবং পারিবারিক শান্তি থাকবে।

মকরঃ ফাঁকা সময়টা বেকার কাজে নষ্ট করবেন না। বেশি ক্যালোরি যুক্ত খাবার এড়িয়ে যান। ভালোবাসার মানুষের থেকে একটি সারপ্রাইজ পেতে পারেন। আজকের দিনে বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটান।

কুম্ভঃ অসুস্থ আত্মীয়র সঙ্গে আজকের দিনে দেখা করুন। বেশি অর্থ উপার্জনে মানসিক শান্তি বজায় থাকবে। পিকনিকে গিয়ে ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর স্মৃতি স্মরণ করতে পারেন। আপনার ব্যবহার অন্যদের আকর্ষণ করবে।

মীনঃ আজকের দিনে অনেক পুরস্কার এবং প্রশংসা পাবেন। অফিসের কেউ আজকের দিনে আপনার কোন জিনিস চুরি করতে পারে। বন্ধুদের চক্করে পড়ে মূল্যবান সময় নষ্ট করবেন না। পরিবারের সকলের সঙ্গে সুন্দর একটি দিন কাটান।



সাতদিনের সেরা