kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

দাম্পত্যে অসুখী? সানি লিওন ও ড্যানিয়েলের পাঁচ ‘পরামর্শ’

অনলাইন ডেস্ক   

৫ মে, ২০২১ ১৬:১৩ | পড়া যাবে ২ মিনিটে



দাম্পত্যে অসুখী? সানি লিওন ও ড্যানিয়েলের পাঁচ ‘পরামর্শ’

বলিউড অভিনেত্রী সানি লিওন ও ড্যানিয়েলে ওয়েবার দম্পতি বিবাহিত জীবনের ‘দশ বছর’ পার করেছেন। কয়েক বছর ছুটিয়ে প্রেম করার পর ২০১১ সালে সালে তারা বিবাহের বন্ধনে আবদ্ধ হন। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন সানি। সেখানে তিনি শেয়ার করেছেন কিভাবে ১০ বছর পরও দাম্পত্য জীবনকে  সুখী রেখেছেন।

ভিডিওতে দেখা গেছে সানি লিওনকে হলুদ রঙের পোশাক ও জিন্স পরতে। তার সঙ্গে ছিলেন ড্যানিয়েলে ওয়েবার। তাদের এক সঙ্গে নাচতেও দেখা যায়। সেই ভিডিওতেই দাম্পত্য জীবনকে সুখে রাখার পাঁচটি উপায়ের কথা বলেছেন। পাঁচটি উপায় হলো- সব সময় পরস্পরের সঙ্গে যোগাযোগ রাখতে হবে, ডেট নাইট প্ল্যান, একসঙ্গে রান্না করা,  পরস্পরকে হাসানো এবং পরস্পরের প্রশংসা করা। 

সানি লিওনকে দেখা যায় নানা সময় সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন বিষয় শেয়ার করতে। তিনি প্রায়ই ব্যক্তিগত বিষয় শেয়ার করে থাকেন। এবারও তিনি বিবাহবার্ষিকী উপলক্ষ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ডান্সের একটি ভিডিও পোস্ট করেছেন।

ভিডিও-র ক্যাপশন দেওয়ার সময় সানি লেখেন যে টুগেদার টিল গ্রে। তার সঙ্গে সঙ্গে এটাও উল্লেখ করে দেন যে এই ভিডিও তাঁর নিজের বাড়িতে অত্যন্ত সুরক্ষার সঙ্গে সমস্ত রকমের কভিড বিধি মেনেই শুট করা হয়েছে।

সূত্র: এনডিটিভি।



সাতদিনের সেরা