kalerkantho

বুধবার । ১৮ ফাল্গুন ১৪২৭। ৩ মার্চ ২০২১। ১৮ রজব ১৪৪২

রাশিফল: জেনে নিন কেমন যাবে আজকের দিন

অনলাইন ডেস্ক   

২৫ জানুয়ারি, ২০২১ ১০:৪৩ | পড়া যাবে ৪ মিনিটে



রাশিফল: জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজকের রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। চলুন দেখে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ- অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। আপনার ব্যবহার প্রশংসিত হবে। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। চাকরি পরিবর্তন হতে পারে। স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। ছাত্রছাত্রীরা সাফল্য লাভ করবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে।

বৃষ- নতুন কাজ শুরুর জন্য দিন অনুকূল। জীবনসঙ্গীর সঙ্গে মতানৈক্য দেখা দিতে পারে। পারিবারিক ও ব্যক্তিগত দায়িত্ব পূরণ করুন। স্বাস্থ্যের অযত্ন করবেন না। পৈতৃক মামলা অগ্রসর হবে। 

মিথুন- কোনও কাজে বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। কাজে ব্যস্ত থাকবেন। পড়ুয়াদের জন্য দিন ভালো। পরিজনদের সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। আর্থিক লাভ হবে। আইনি মামলা দ্রুততার সঙ্গে এগোবে। ঝুঁকি নেবেন না। যাত্রা এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।

কর্কট- প্রয়োজন ছাড়া যাত্রা করবেন না। কোনও প্রকল্পে লগ্নির চিন্তাভাবনা আপাতত ত্যাগ করুন। দিন ঠিকঠাক কাটবে। কথাবার্তার সময় সাবধানতা অবলম্বন করুন, কারও সঙ্গে বিবাদ হতে পারে। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। ব্যবসা ভালো চলবে। আটকে থাকা টাকা ফিরে পাবেন। 

সিংহ- শত্রু আপনার কাজে বাধা তৈরি করতে পারে। তবে শান্ত থাকুন ও ধৈর্যের সঙ্গে কাজ করুন। দায়িত্বের প্রতি গাম্ভীর্য বজায় রাখুন। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। পেটের সমস্যা দেখা দিতে পারে। নতুন কাজের ফলে লাভ হবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে।

কন্যা- ব্যবসায় উন্নতি হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ পূর্ণ হবে। চাকরিজীবীদের উন্নতির সম্ভাবনা রয়েছে। দিন খুব ভালো কাটবে। আকস্মিক অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে দেখা হবে। স্বাস্থ্যের যত্ন নিন। বাইরের খাবার এড়িয়ে চলুন। আপনজনদের সঙ্গ লাভ করবেন।

তুলা- আর্থিক লাভের সুযোগ পাবেন। অতীতের পরিশ্রমের ভিত্তিতে আজ সাফল্য লাভ করবেন। পরিবারের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। পড়ুয়ারা পড়াশোনায় আলস্য দেখাতে পারেন। ব্যবসা বৃদ্ধি হবে। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন। ঝুঁকি নেবেন না। লগ্নি এড়িয়ে যান। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক- পারিবারিক জীবনে অবসাদ দেখা দেবে। স্বাস্থ্যের যত্ন নিন। যাত্রা বাতিল করুন। লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। ব্যবসায়িক সমস্যার সম্মুখীন হতে পারেন। বাচ্চাদের সঙ্গে দিন কাটান। ঝুঁকি নেবেন না। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে। 

ধনু- আজ সুসংবাদ পেতে পারেন। আর্থিক লাভের সম্ভাবনা প্রবল। পারিবারিক জীবনে মাধুর্য থাকবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে অধৈর্য প্রকাশ করবেন না। পরিবারের সদস্যদের পরামর্শ নিতে ভুলবেন না। অফিসে কারও সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। কোনও কাজে ভিন শহরে যেতে পারেন। 

মকর- পুরনো রোগের হাত থেকে মুক্তি পেতে পারেন। ব্যস্ততায় দিন কাটবে। আপাতত নতুন কোনও পরিকল্পনা করবেন না। পড়ুয়াদের লাভ হবে। কেরিয়ারের অগ্রগতি ঘটবে। কোনও আত্মীয়ের সঙ্গে মতভেদ দূর হবে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যাবেন। নতুন বন্ধুত্ব গড়ে উঠবে। ব্যবসায়িক যাত্রার ফলে লাভ হবে। অধিক ব্যয়ের কারণে বাজেট নষ্ট হতে পারে।

কুম্ভ- আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। দিন সুখে কাটবে। মান-সম্মান বাড়বে। আত্মীয়ের বাড়ি যেতে পারেন। পড়ুয়ারা সাফল্য লাভ করবে। অতীতের লগ্নির ফলে লাভ হবে।

মীন- দিন ঠিকঠাক কাটবে। আয় বৃদ্ধি হতে পারে। স্বাস্থ্য ঠিক থাকবে। আনন্দে থাকবেন। ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। সমস্ত কাজ পূর্ণ করতে পারবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। পরিবারের সদস্যদের সঙ্গে ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন।

 

মন্তব্য



সাতদিনের সেরা