kalerkantho

সোমবার । ২৩ ফাল্গুন ১৪২৭। ৮ মার্চ ২০২১। ২৩ রজব ১৪৪২

১৩ বছর আগে পোশাক কেনার টাকা ছিলো না বলিউড তারকা কঙ্গনার

অনলাইন ডেস্ক   

২৪ জানুয়ারি, ২০২১ ১২:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



১৩ বছর আগে পোশাক কেনার টাকা ছিলো না বলিউড তারকা কঙ্গনার

রাজনৈতিক এবং ধর্মীয় মতাদর্শ নিয়ে বার বার শিরোনামে উঠে আসেন কঙ্গনা রানাউত। এরই মধ্যে ১৩ বছর আগের নিজের বলিউডের শুরু নিয়ে স্মৃতি রোমন্থন করেছেন এই নায়িকা যখন বলিউড জগতে তার মাত্র বছর দুয়েকের বিচরণ।

রবিবার সকালে কঙ্গনার ফ্যানপেজ টুইট করে জানায়, ২০০৮ সালে আজকের দিনে জাতীয় পুরস্কার পেয়েছিলেন অভিনেত্রী। হাসিমুখে রাষ্ট্রপতির থেকে অভিনেত্রীর প্রশংসাপত্র নেওয়ার ছবিও শেয়ার করা হয়েছে। সেই টুইট দেখেই পুরোনো সময়ে ফিরে গিয়েছেন কঙ্গনা। ঠিক  ওই সময়ে ভালো পোশাক কেনার টাকা ছিলো না কঙ্গনার। তাই নিজেই নিজের পোশাক ডিজাইন করেছিলেন অভিনেত্রী। পুরস্কার নেওয়ার জন্য একটি কালো রঙের আনারকলিতে উপস্থিত হয়েছিলেন তিনি।

কঙ্গনা জানিয়েছেন, ‘আমার প্রথম জাতীয় পুরস্কার। অনেক বিশেষ স্মৃতি জড়িয়ে রয়েছে এর সঙ্গে। আমি সেই সব কনিষ্ঠতম অভিনেত্রীদের মধ্যে একজন, যারা এই পুরস্কার পেয়েছেন। একটি নারীকেন্দ্রিক চরিত্রের জন্য রাষ্ট্রপতির হাত থেকে পুরস্কার নিয়েছিলাম। নিজের পোশাক নিজেই ডিজাইন করেছিলাম, কারণ সেই সময় আমার কাছে যথেষ্ট টাকা ছিল না'। ওই সময় মধুর ভাণ্ডরকর পরিচালিত ‘ফ্যাশন’ ছবিতে সোনালি গুজরাল ছবির জন্য সেরা সাপোর্টিং অভিনেত্রীর জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন কঙ্গনা।  

তারপর একে একে অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন কঙ্গনা।
সূত্র: আনন্দবাজার

মন্তব্য



সাতদিনের সেরা