kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

আহমেদ মাসুদ   

১৩ সেপ্টেম্বর, ২০২০ ০৮:২৫ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
মানসিক চাপ কিছুটা কমবে। ব্যবসায়ীরা নতুন উদ্যোগ গ্রহণ করতে পারেন। নিকটজনের জন্য দুশ্চিন্তা। বাক্ সংযমের অভাবে মতবিরোধ। অন্যের দ্বারা মোহিত না হয়ে নিজের শক্তিকে উপলব্ধি করুন।

মকর (22 Dec - 20 Jan)
অবিবাহিতদের বিয়ের জন্য কোনো যোগাযোগ আসতে পারে। ব্যবসায় কোনো সুযোগ সৃষ্টি হতে পারে। কর্মরতদের জটিলতা দূর হবে। মনের ভেতরের দুশ্চিন্তা ঝেড়ে ফেলে আশাবাদী থাকতে হবে।

কুম্ভ (22 Jan - 18 Feb)
মানসিক চাপ বাড়তে পারে। মন উদাসীন থাকতে পারে। কর্মপরিবেশ মাঝেমধ্যে প্রতিকূল হতে পারে। ব্যক্তিত্বের সংঘাত এড়িয়ে চলতে হবে। নতুন উদ্যোগ গ্রহণে সচেষ্ট হোন। সুস্থ থাকুন।

মীন (19 Feb - 20 Mar)
শুভ কোনো সংবাদে উত্ফুল্ল হবেন। কাজ দ্বারা অন্যকে খুশি করতে পারবেন। প্রিয়জনের ফোনালাপ আনন্দ দেবে। কোনো বন্ধুর সান্নিধ্যে সময় ভালো কাটবে। বিনোদন ও রোমান্স শুভ।

মেষ (21Mar - 20 Apr)
কাজকর্মে উত্সাহ বোধ করবেন। কোনো স্থাবর সম্পত্তির আলোচনায় অগ্রগতি হবে। কোনো স্বজনের জন্য দুর্ভাবনা দেখা দেবে। অন্যদের সঙ্গে সুখ-দুঃখ ভাগ করে মানসিক শান্তি পাবেন।

বৃষ (21 Apr - 20 May)
কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কোনো সংবাদ কিংবা যোগাযোগ সার্থক রূপ নিতে পারে। ব্যবসায় জটিলতা দূর হবে। কোনো গুরুদায়িত্ব নেওয়ার আগে সব তথ্য হাতে পাওয়া জরুরি।

মিথুন (22 May - 21 Jun)
মানসিক আনন্দ বাড়বে। অর্থের ঘর শুভ। পারিবারিক জীবন ভালো যাবে। ব্যবসায় চাপ থাকলেও লাভবান হবেন। প্রিয়জনের জন্য অর্থ ব্যয় হতে পারে। শরীরের যত্ন নেবেন।

কর্কট (22 Jun - 22 Jul)
আপনার দৃঢ়তা ও বিশ্বস্ততা সহজেই অন্যের দৃষ্টি আকর্ষণ করবে। প্রত্যাশা পূরণে বাধা-বিপত্তি দূর হবে। পূর্বের ভুল সংশোধন করতে পারবেন। কোনো সুখস্মৃতি মনে করে আনন্দে থাকুন।

সিংহ (23 Jul - 23 Aug)
উদাসীনতায় কাজের ব্যাঘাত ঘটবে। দক্ষ ব্যবস্থাপনার অভাবে হওয়া কাজ আটকে যেতে পারে। সম্ভাব্য বিপদ মোকাবেলার আগে থেকেই মানসিক প্রস্তুতি নেবেন।

কন্যা (24 Aug - 23 Sep)
আয়ের ক্ষেত্র পূর্বের তুলনায় আশাপ্রদ। পাওনা আদায়ে অগ্রগতি। কোনো লাভজনক কাজের সুযোগ আসতে পারে। কোনো বন্ধুর সহযোগিতায় আর্থিকভাবে লাভবান হতে পারেন।

তুলা (24 Sep - 23 Oct)
কোনো পরিকল্পনার অগ্রগতি হতে পারে। আর্থিক জটিলতায় নিকটজনের সহায়তা পেতে পারেন। ব্যাবসায়িক যোগাযোগ শুভ। আয়ের ক্ষেত্র পূর্বের তুলনায় আশাপ্রদ। সঠিক সিদ্ধান্তে শঙ্কামুক্ত হবেন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
শিক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি হবে। কর্মক্ষেত্রে বিশেষ উন্নতি না হলেও যোগাযোগ আশাপ্রদ। ব্যবসায় বাড়তি কোনো চাপ আসতে পারে। সাফল্য অর্জনের জন্য একাগ্রতা বজায় রাখতে হবে।

 

মন্তব্য



সাতদিনের সেরা