kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

অনলাইন ডেস্ক   

৩১ জুলাই, ২০২০ ০৮:৫১ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
কোনো পরিকল্পনার অগ্রগতি। সামাজিক কাজে অংশ নিতে পারেন। আপনার কাজে অন্যদের প্রভাবিত করতে পারবেন। দৈনন্দিন প্রয়োজনে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। রোমান্স শুভ।

মকর (22 Dec - 20 Jan)
মানসিক চাপ থাকবে। বাড়তি খরচের জন্য চিন্তা। প্রিয়জনের সমস্যায় উদ্বেগ। পারিবারিক জটিলতা দূর হবে। জীবন সম্পর্কে আশাবাদী মনোভাব অব্যাহত রাখুন। শরীরের যত্ন নেবেন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
নিজ গুণে প্রশংসিত হবেন। জনসংযোগ বৃদ্ধি পাবে। অর্থ আগমনের পথ সুগম হবে। বন্ধুর কাছ থেকে আর্থিক সহায়তার আশ্বাস পাবেন। সৃজনশীল কাজে আনন্দ পাবেন।

মীন (19 Feb - 20 Mar)
কোনো শুভ যোগাযোগ ভবিষ্যতের জন্য ফলপ্রসূ হবে। আপনার ধারণা অন্যদের কাছে গ্রহণযোগ্য হবে। বকেয়া পুনরুদ্ধারে অগ্রগতি। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হবে।

মেষ (21Mar - 20 Apr)
ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। দীর্ঘ সময়ের স্থগিত বকেয়া পুনরুদ্ধার হতে পারে। ইচ্ছাশক্তির জোরে বাধাবিঘ্ন কাটিয়ে উঠতে পারবেন। বিতর্কিত বিষয় এড়িয়ে চলুন।

বৃষ (21 Apr - 20 May)
কাজে উৎসাহ বাড়বে। ব্যবসায় কিছুটা চাপ থাকবে। প্রিয়জনের জন্য মানসিক কষ্ট। অবহেলার কারণে সুযোগ নষ্ট হতে পারে। সময়োচিত সিদ্ধান্ত কাজে সফলতা আনবে।

মিথুন (22 May - 21 Jun)
সাম্প্রতিক ঘটনায় আপনার চিন্তাশক্তি দুর্বল হতে পারে। নতুন কোনো অংশীদারি আশাপ্রদ হবে। প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে। শান্তি ও সম্প্রীতি বজায় রাখুন।

কর্কট (22 Jun - 22 Jul)
নতুন কোনো কাজের অগ্রগতি হবে। ব্যবসায় চাপ বাড়বে। কোনো ব্যাপারে আশাহত হতে পারেন। মনোযোগের অভাবে প্রিয়জন বিচলিত হতে পারে। অসমাপ্ত কাজ শেষ করুন।

সিংহ (23 Jul - 23 Aug)
অপ্রত্যাশিত অর্থ বা দ্রব্য হাতে আসতে পারে। কোনো বন্ধুর সহযোগিতায় কাজে অগ্রগতি। প্রেম-প্রণয় শুভ। কোনো কঠিন কাজ সফলতার সঙ্গে শেষ করতে পারবেন।

কন্যা (24 Aug - 23 Sep)
কোনো সুসংবাদ পেতে পারেন। বন্ধু ও প্রিয়জনের জন্য অর্থ ব্যয়। ব্যবসায় জটিলতা কাটবে। বিনোদনমূলক কাজে আনন্দ পাবেন। প্রিয়সঙ্গ আনন্দ দেবে।

তুলা (24 Sep - 23 Oct)
কোনো খবর উৎসাহিত করবে। পরিবারের সদস্যদের কাছ থেকে সদুপদেশ পেতে পারেন। অন্যের উপকার করে আনন্দ পাবেন। গুরুত্বপূর্ণ কাজ ফেলে রাখবেন না।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
মানসিক চাপ কিছুটা কমবে। কোনো ভুল সংশোধনের সুযোগ পাবেন। অযাচিত কিছু অর্থ হাতে আসতে পারে। ভ্রমণে সতর্কতা প্রয়োজন। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

 

মন্তব্য



সাতদিনের সেরা