kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

আহমেদ মাসুদ   

১১ জুলাই, ২০২০ ০৮:২৬ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)

কোনো গুণের জন্য সমাদৃত হবেন। কিছু দুর্ভাবনা থাকলেও আয় বৃদ্ধি পাবে। সন্তানের জন্য শুভ যোগাযোগ। দায়িত্ব পালনে দৃঢ়তার পরিচয় দিতে পারবেন। স্বাস্থ্যের যত্ন নেবেন।

মকর (22 Dec - 20 Jan)
কোনো স্থাবর সম্পত্তির আলোচনায় অগ্রগতি। কর্ম ও আর্থিক ক্ষেত্রে কিছুটা হতাশার সৃষ্টি হবে। অস্বস্তিকর পরিবেশের মধ্যেও দিনটা আনন্দে কাটবে। ধৈর্য না হারালে ভালো থাকবেন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
কোনো সংবাদ কিংবা যোগাযোগ সার্থক রূপ নিতে পারে। ব্যবসায় আশানুরূপ অগ্রগতি আশা করা যায়। জেদের কারণে সুযোগ হাতছাড়া করবেন না। পরিবেশ নিয়ন্ত্রণে রাখুন।

মীন (19 Feb - 20 Mar)
অযাচিত যোগাযোগে অর্থলাভ। ব্যবসায়ীদের আয় বাড়বে। অসতর্কতায় বিপদের আশঙ্কা। অর্থ অপচয় হতে পারে। গঠনমূলক চিন্তা করুন। আনন্দে থাকুন। সুস্থ থাকুন।

মেষ (21Mar - 20 Apr)
কোনো পরিকল্পনা বাস্তবায়নে অগ্রগতি হবে। নতুন মানুষ ও নতুন ধ্যান-ধারণার সঙ্গে পরিচিত হবেন। কোনো লাভজনক কাজ হাতে আসবে। আর্থিক লেনদেনে মনোযোগী হোন।

বৃষ (21 Apr - 20 May)
কর্মক্ষেত্র চলবে দ্বিধা ও দ্বন্দ্বের মধ্য দিয়ে। দৈহিক অস্বস্তি ও মনের ওপর চাপ বৃদ্ধি পাবে। আয়ের ক্ষেত্র পূর্বের তুলনায় আশাপ্রদ। পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

মিথুন (22 May - 21 Jun)
কোনো প্রত্যাশা পূরণের যোগ প্রবল। পেশাদারদের আয় বৃদ্ধি ও নতুন যোগাযোগ অর্থাগমের পথ দেখাবে। অন্যের উপকার করে শান্তি পাবেন। প্রকৃতির শুভ প্রভাবে কল্যাণ হবে।

কর্কট (22 Jun - 22 Jul)
আপনার সাহসী উদ্যোগ পরিকল্পনা বাস্তবায়নে সহায়ক হবে। আর্থিকক্ষেত্র শুভ। বিরূপ পরিস্থিতিকেও নিজের অনুকূলে নিয়ে আসতে পারবেন। ব্যবসায় উপার্জন বৃদ্ধি। দিন আনন্দে কাটবে।

সিংহ (23 Jul - 23 Aug)
বিদেশসংক্রান্ত কাজে সফলতা আসবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি। কাজে দক্ষতার পরিচয় দিতে পারবেন। পড়াশোনার ক্ষেত্রে শুভ। ব্যাবসায়িক লেনদেনে আবেগ পরিহার করুন।

কন্যা (24 Aug - 23 Sep)
নতুন যোগাযোগের পরিবেশ অনুকূলে। প্রিয়জনের মন রক্ষা করা কঠিন হবে। প্রত্যাশা পূরণে বাধা-বিপত্তি। কোথাও নিমন্ত্রিত হতে পারেন। বুদ্ধির দ্বারা সবার মন জয় করুন।

তুলা (24 Sep - 23 Oct)
কোনো সমস্যা সমাধানের পথ খুঁজে পাবেন। সাময়িক কোনো ঘটনা মানসিক শান্তির অন্তরায় হতে পারে। ভ্রমণের পরিকল্পনায় বাধা। তবে কিছু শুভ সংবাদ আনন্দ দেবে।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
দিনের প্রথম ভাগ আনন্দের মধ্যে কাটলেও শেষ ভাগে দুশ্চিন্তা ও উদ্বেগ থাকবে। অসংযত কথাবার্তায় ক্ষতি হতে পারে। পারিপার্শ্বিক পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

মন্তব্য



সাতদিনের সেরা