kalerkantho

শনিবার । ২০ আষাঢ় ১৪২৭। ৪ জুলাই ২০২০। ১২ জিলকদ  ১৪৪১

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

১ জুন, ২০২০ ০৭:০৫ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
আজ আপনার পাওনা টাকা আদায়ের বিরাট সম্ভাবনা আছে। তবে মাথা ঠাণ্ডা রেখে কাজ করবেন। মিথুন রাশির কোনো লোকের সঙ্গে বন্ধুত্ব হতে পারে। আপনি অগ্নি বৈশিষ্ট্যের মানুষ।

মকর (22 Dec - 20 Jan)
মকর, আপনি যদি নতুন ব্যবসার কোনো কাজ আজ শুরু করেন তাহলে অনাবিল আনন্দ খুঁজে পাবেন। কর্মক্ষেত্রে বেশ শুভ পরিবর্তন হবে। মন-মেজাজ মোটামুটি ভালো থাকবে। সৃজনশীল ও বিনোদনমূলক যেকোনো কাজে আনন্দ খুঁজে পাবেন। ভালো থাকুন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
আজ আপনার আত্মীয়-স্বজনের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রতিবেশীরাও সহযোগিতায় এগিয়ে আসবে। আপনি যদি বিখ্যাত কোনো নেতা হয়ে থাকেন তবে কোনো অনুষ্ঠান মিস করবেন না। ভালো থাকুন।

মীন (19 Feb - 20 Mar)
প্রিয় মীন, আজ আপনার জন্য দিনটি অন্য রকম। প্রেমের পালে বাতাস লাগবে। কেউ বা নতুন প্রেমে জড়িয়ে পড়তে পারেন।

মেষ (21Mar - 20 Apr)
মেষ, আপনার দিনটি মন্দ নয় তবে মাথা ঠিক রেখে কাজ করতে হবে। প্রভাবশালী কোনো কর্তৃপক্ষ আশ্বাস দিয়ে তা রাখবে। লেখাপড়া মোটামুটি ভালো যাবে। আজকে সামাজিকভাবে আপনি সবার আদর পাবেন।

বৃষ (21 Apr - 20 May)
প্রিয় বৃষ, আজকে মুরব্বিদের সুস্থতার সংবাদ পেতে পারেন। তাঁদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখতে হবে। প্রেম ও রোমাঞ্চের জন্য অন্যতম শ্রেষ্ঠ দিন।

মিথুন (22 May - 21 Jun)
আপনার আজ যোগাযোগের শুভ সংবাদ পেতে পারেন। অনেক দিন থেকে খুঁজছিলেন, এমন কারো সঙ্গে হঠাৎ দেখা হয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে বেশ শুভ পরিবর্তন হবে। বিনোদনমূলক যেকোনো কাজে আনন্দ খুঁজে পাবেন।

কর্কট (22 Jun - 22 Jul)
বিগত দিনে যে আনন্দময় সময় পার করছেন আজ তার একটুখানি ছন্দঃপতন হতে পারে। তবে ভয়ের কিছুই নেই। প্রেম ও রোমাঞ্চে যে হাওয়া লেগেছিল, তা একটুখানি কমে যেতে পারে। তবে ভেঙে যাবে না।

সিংহ (23 Jul - 23 Aug)
প্রিয় সিংহ, আর্থিক দিক বেশ ভালো যাবে। যেমন করেই হোক হাতে টাকা আসার আজ যোগ শুভ। ছাত্র-ছাত্রীর জন্য দিনটি শুভ। পাওনা টাকা আদায় হতে পারে। ভাই-বোনের সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে।

কন্যা (24 Aug - 23 Sep)
কন্যা, আপনি আজ কোনো ব্যবসা-বাণিজ্য আরম্ভ করলে শুভ ফল পাবেন। তবে কর্মক্ষেত্রে সতর্ক থাকুন, কর্তৃপক্ষের মন জুগিয়ে চলার চেষ্টা করুন।

তুলা (24 Sep - 23 Oct)
তুলা, আপনি আজ যে কাজ করবেন সেটায় সাফল্য লাভ করবেন। পাওনা টাকা আদায় হতে পারে। শত্রুরা নত স্বীকার করবে। দাম্পত্য সুখ বজায় থাকবে। আপনার কাজকর্ম দেখে বন্ধুরা ঈর্ষা করবে।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
প্রিয় বৃশ্চিক, আজ আমি বলছি আপনার প্রিয় মানুষটিকে কষ্ট দেবেন না। দাম্পত্য জীবনে ভালোবাসার গভীরতা বেশি পাবেন। নতুন কোনো বিনিয়োগ চিন্তা করে করবেন।

মন্তব্য



সাতদিনের সেরা