kalerkantho

বৃহস্পতিবার  । ২৬ চৈত্র ১৪২৬। ৯ এপ্রিল ২০২০। ১৪ শাবান ১৪৪১

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

২৬ ফেব্রুয়ারি, ২০২০ ০৮:৩০ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
দিনের শুরুতে অসমাপ্ত কাজ গুছিয়ে নিতে পারবেন। এ সময় যে কাজে হাত দেবেন। সে কাজে বেশি সাফল্য পাবেন। নতুন পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে কার্য পদ্ধতি নির্ধারণ করার এখনই সময়। শুভ কামনা করি।

মকর (22 Dec - 20 Jan)
প্রিয় মকর, পাওনা টাকা আদায়ের সম্ভাবনা প্রবল। বিশিষ্ট কোনো রাজনৈতিক ব্যক্তি আপনার জীবনে উন্নতির ক্ষেত্রে যথেষ্ট ভূমিকা রাখবেন। বিবাহের ভালো অফার আসতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।

কুম্ভ (22 Jan - 18 Feb)
কুম্ভ, আপনার পরিমণ্ডলে যে মতবিরোধ চলছিল তার অবসান হবে। পাওনা টাকা আদায়ের সম্ভাবনা আছে। সৃজনশীল কাজের প্রশংসা পাবেন। কেউ কেউ চাকরির প্রস্তাব পাবেন। শুভ কামনা করি।

মীন (19 Feb - 20 Mar)
প্রিয় মীন, আপনার বাড়িতে শুভ কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে প্রবলভাবে। সৃজনশীল কর্মকাণ্ডের জন্য পুরস্কৃত হতে পারেন। কর্মক্ষেত্রে কেউ আপনার বিরুদ্ধাচরণ করতে পারে। কারো বিয়ের কথা চলতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। যাত্রা শুভ। ভালো থাকুন।

মেষ (21Mar - 20 Apr)
বৈদেশিক বাণিজ্যে বিদেশি প্রতিপক্ষের কাছ থেকে লোভনীয় প্রস্তাব পেতে পারেন। আজ কাউকে প্রেমের প্রস্তাব দিলে ইতিবাচক সাড়া পেতে পারেন। দূরের যাত্রা শুভ। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন।

বৃষ (21 Apr - 20 May)
প্রিয় বৃষ, আজ দিনের শেষ দিকে ভেবেচিন্তে কাজ করবেন। কিছু লোক টাকা ধার চাইতে পারে, দেবেন না। দিলে ফেরত পাবেন না। প্রিয় বৃষ, লেনদেন সাবধানে করবেন।

মিথুন (22 May - 21 Jun)
ব্যবসায়ে ঝুঁকি গ্রহণ করে লাভবান হতে পারেন। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। স্বাস্থ্য ভালো যাবে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। শুভ কামনা করি।

কর্কট (22 Jun - 22 Jul)
বিদেশযাত্রার ক্ষেত্রে প্রবাসী আত্মীয়র সহায়তা পেতে পারেন। বৈদেশিক যোগাযোগ শুভ। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। কর্মস্থলে বসদের আনুকূল্য পাবেন। মন স্থির রাখুন, দেখবেন শান্তি আসছে।

সিংহ (23 Jul - 23 Aug)
প্রিয় সিংহ, কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতলে শুভ ফল প্রদান করবে। নতুন অতিথি আসতে পারে। প্রেমিকের সঙ্গে সতর্কতার সঙ্গে কথা বলুন।

কন্যা (24 Aug - 23 Sep)
আপনি যতই বলুন না কেন আমি ভালো নেই, আমি বলব আপনি ভালো সময়ের মধ্যে আছেন। তবে তা বুঝতে পারছেন না। আপনি ভাবছেন সময়টা খারাপ। আমি দেখছি তার উল্টো। আজ আপনার শুভ আনন্দে ভরে উঠুক, কামনা করি।

তুলা (24 Sep - 23 Oct)
হাজারো প্রতিকূলতার মধ্যে বিদেশযাত্রায় সফল হবেন। কর্মস্থলে পদোন্নতি হবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে কোনো ঘনিষ্ঠ বন্ধু দ্বারা অর্থপ্রাপ্তি যোগ রয়েছে। স্বাস্থ্য ভালো যাবে। প্রেম, বিনোদন ও যাত্রা শুভ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
প্রিয় বৃশ্চিক, অংশীদারদের সঙ্গে পুরনো ভুল-বোঝাবুঝির অবসান হবে। কর্মকাণ্ডে অন্যের সহযোগিতা পাবেন। জনকল্যাণমূলক কাজে গভীর আগ্রহ বোধ করবেন। শত্রুরা পরাজিত হবে।

মন্তব্য



সাতদিনের সেরা