kalerkantho

রবিবার  । ১৫ চৈত্র ১৪২৬। ২৯ মার্চ ২০২০। ৩ শাবান ১৪৪১

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

২৩ ফেব্রুয়ারি, ২০২০ ০৮:৫৪ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। পরিবারের কোনো সদস্য আপনাকে কিছু উপহার দিতে পারে। ব্যর্থ প্রেমিক-প্রেমিকা, মনের আকাশে আজ নতুন সূর্য উঁকি দিতে পারে। স্বাস্থ্য ভালো যাবে। দোয়া রইল।

মকর (22 Dec - 20 Jan)
প্রিয় মকর, বেকারদের কারো কারো বিদেশযাত্রার প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। ফাটকা ব্যবসা থেকে লাভবান হতে পারেন। প্রবাসী কারো সঙ্গে প্রেমের সূচনা হতে পারে। আর্থিক লেনদেন শুভ।

কুম্ভ (22 Jan - 18 Feb)
দিনটি শুভ সম্ভাবনাময়। মনের মানুষকে মনের কথাগুলো স্পষ্টভাবে বলুন। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। ছোট ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। শুভ কামনা রাইল।

মীন (19 Feb - 20 Mar)
আমার ধারণা, একটা নতুন ধরনের সময় শুরু হতে যাচ্ছে আপনার। এই সময়টা আগের চেয়ে ভালো যাবে। কোনো কারণে মন খারাপ হলে আমি বলছি, ভালো যাবে। আমার এই কথা মনকে জানিয়ে দেবেন।

মেষ (21Mar - 20 Apr)
ব্যবসাক্ষেত্রে সার্বিকভাবে সময় আপনার অনুকূলে থাকবে। সেই সঙ্গে আপনার কর্মোদ্দীপনাও বৃদ্ধি পাবে। হাতে আপনার প্রচুর কাজ থাকবে। আশা করি সঠিক কাজটি বেছে নেবেন। বৈদেশিক যোগাযোগের পাশাপাশি দেশেও বেশ কিছু শুভ যোগাযোগ ঘটতে পারে।

বৃষ (21 Apr - 20 May)
অংশীদারদের সঙ্গে মতের অমিল থাকলেও ব্যবসায় কোনো ক্ষতির সম্ভাবনা নেই। আজ আপনার শত্রুপক্ষ সমস্যা সৃষ্টি করতে পারে। তবে চেষ্টায় ব্যর্থ হবে। হঠাৎ অর্থপ্রাপ্তি যোগ লক্ষ করা যায়।

মিথুন (22 May - 21 Jun)
প্রিয় মিথুন, যে আশা করছেন সে আশা বাস্তবায়নের পথে। চিন্তার কোনো কারণ নেই। আশা পূরণ হলে আমার লেখা মনে করবেন তো? দীর্ঘদিনের পুরনো কোনো সমস্যার সমাধান করতে পারবেন।

কর্কট (22 Jun - 22 Jul)
কর্মস্থলে আপনার সহজাত দক্ষতা বাড়বে। যোগাযোগের ক্ষেত্রে সুযোগগুলো কাজে লাগিয়ে লাভবান হতে পারবেন। কাজের অতিরিক্ত চাপে আপনি মানসিকভাবে অসুস্থ বোধ করবেন। ব্যবসায়ীদের জন্য নতুন আইডিয়া আসতে পারে। দূরের যাত্রা শুভ।

সিংহ (23 Jul - 23 Aug)
প্রিয় সিংহ, ব্যাবসায়িক চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। হঠাৎ করে কোনো অর্থপ্রাপ্তি হতে পারে। বাসস্থান পরিবর্তনের যোগ রয়েছে। একটু সাবধানে থাকবেন, যেন কেউ মিথ্যা অপবাদও না দিতে পারে, সেদিকে চোখ-কান খোলা রাখবেন।

কন্যা (24 Aug - 23 Sep)
পূর্বের মনের অসম্পূর্ণ কাজগুলো এ সময় সুষ্ঠুভাবে করতে পারবেন। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে যথেষ্ট সুনাম অর্জন করবেন। নতুন কোনো প্রেমের অফার পেতে পারেন। প্রিয় কন্যা, আপনার সার্বিক কর্মকাণ্ডে মনোযোগ বাড়ানো উচিত।

তুলা (24 Sep - 23 Oct)
শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায় হতে পারে। ভ্রমণ/কেনাকাটা শুভ। শুভ কামনা রইল।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
প্রিয় বৃশ্চিক, আপনি প্রেমিকের সঙ্গে বিচ্ছু আচরণ কেন করেন? একটু মিলেমিশে চলুন। দেখবেন শান্তির জোয়ার ভেসে উঠবে। কর্মস্থান ভালো যাবে। কর্মস্থলে অপরিচিত কারো কাছ থেকে অপ্রত্যাশিত সহযোগিতা পেতে পারেন।

 

মন্তব্য



সাতদিনের সেরা