kalerkantho

বৃহস্পতিবার  । ১৯ চৈত্র ১৪২৬। ২ এপ্রিল ২০২০। ৭ শাবান ১৪৪১

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

১৯ ফেব্রুয়ারি, ২০২০ ০৮:৩৯ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
শরীর-স্বাস্থ্য মোটামুটি ভালো যাবে। মানসিক শান্তি বজায় থাকবে। পারিবারিক শান্তি বজায় থাকবে। যাত্রা ও যোগাযোগ শুভ।

মকর (22 Dec - 20 Jan)
আজ আপনার উপস্থিত বুদ্ধি, ক্ষমতা, বাস্তব পরিকল্পনা ও পরিশ্রমের জন্য আজ কোনো সাফল্য পেতে পারেন। যাত্রাপথে সব ধরনের সতর্কতা অবলম্বন করুন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
কোথাও থেকে সুসংবাদ, শুভ কাজ করার যোগ, নতুন বস্ত্র লাভ এবং বিলাসিতা বাড়বে। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি শুভ। দূরের যাত্রা শুভ।

মীন (19 Feb - 20 Mar)
ব্যবসায় আগের থেকে অগ্রগতি। প্রেমিকের মন আজ তার নতুন ঠিকানা খুঁজে পাবে। রাজনৈতিক অবস্থা শুভ।

মেষ (21Mar - 20 Apr)
প্রিয় মেষ, জীবনকে নতুনভাবে আবিষ্কার করবেন। দায়িত্বপূর্ণ কাজে সাফল্য পদোন্নতির কারণ হতে পারে। চেষ্টা করলে পছন্দসই কিছু অর্জন করতে পারবেন। প্রেম, শুভ সন্তান লাভ হতে পারে।

বৃষ (21 Apr - 20 May)
সহকর্মীদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন। ভালোবাসা, হাসি-ঠাট্টা ও আনন্দের মাঝেই কেটে যাবে দিনটি। কর্মক্ষেত্রে দায়িত্ব বজায় রাখুন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলো এককভাবে নিতে যাবেন না।

মিথুন (22 May - 21 Jun)
সাহিত্যিক মিথুন, অপ্রত্যাশিত অর্থ যোগ রয়েছে। ক্যারিয়ারের প্রতি মনোযোগ দিন। বন্ধু এবং আত্মীয়রা সহযোগিতার হাত বাড়াবে। দাম্পত্য জীবন কাটবে শান্তিময়। সাহিত্যিক ও রোমান্টিক লেখালেখি করতে ভালোবাসেন।

কর্কট (22 Jun - 22 Jul)
আজকে সবাইকে বিশ্বাস করবেন না। বিশ্বাস করলে ঠকা খাবেন। চোখ ও কান খোলা রেখে কাজ করুন। জনকল্যাণমূলক কাজের সুযোগ হাতছাড়া করবেন না। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি শুভ।

সিংহ (23 Jul - 23 Aug)
প্রিয় সিংহ, আবহাওয়ার পরিবর্তন আপনাকে কাবু করে ফেলতে পার। আজ বেকারদের একটা গতি হতে পারে। ভ্রমণ শুভ। ভালো একটা কাজের সন্ধান পেতে পারেন।

কন্যা (24 Aug - 23 Sep)
দয়া করে আপনার খুঁতখুঁতে মানসিকতা ত্যাগ করতে চেষ্টা করুন। পরিবারকে সময় দিন। পুরনো পাওনা টাকা আদায় হতে পারে। মনকে প্রশ্ন করুন আসলে আাাপনি কী চান। যেটা চাইবেন সেটাই পাবেন।

তুলা (24 Sep - 23 Oct)
আজ আপনার অর্থপ্রাপ্তি। কিন্তু মানসিক চিন্তা বাড়বে। প্রিয়জনের সঙ্গে মনের মিল হতে পারে। ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন এবং রাস্তাঘাট, রাজনৈতিক শোভাযাত্রা এড়িয়ে চলুন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
কোনো ব্যাপারে আজকে একটু মন খারাপ হতে পারে। তবে এই বিব্রত হওয়া মানে বিপাকে পড়া নয়। আপনি নিজের মতো থাকুন। দেখবেন ভালো আছেন।

মন্তব্য



সাতদিনের সেরা