kalerkantho

শনিবার । ২১ চৈত্র ১৪২৬। ৪ এপ্রিল ২০২০। ৯ শাবান ১৪৪১

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

১৬ ফেব্রুয়ারি, ২০২০ ০৮:৩২ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
আজ আপনি কোনো কাজে থেমে থাকবেন না। এগিয়ে যান, কাজে ও আত্মবিশ্বাসে চিড় ধরার কোনো ব্যাপার আপনার নেই। আপনার সমস্যা কেটে যাওয়ার লক্ষণ। প্রিয় ধনু, কেনাকাটা শুভ।

মকর (22 Dec - 20 Jan)
শরীর মোটামুটি ভালো যাবে। মানসিক শান্তি বজায় থাকবে। নতুন প্রেমের ছোঁয়া লাগতে পারে। আপনাকে সহজ করে বলছি, দিনটি দারুণ কাটবে।

কুম্ভ (22 Jan - 18 Feb)
কোনো ব্যাপারে আজ একটু মন খারাপ হতে পারে। তবে এই মন খারাপ হওয়া মানে বিপদ নয়। আজকে আপনি নিজের মতো থাকুন। যাত্রাপথে একটু সাবধান থাকবেন।

মীন (19 Feb - 20 Mar)
দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। যাবতীয় কেনাকাটায় লাভবান হবেন।

মেষ (21Mar - 20 Apr)
আজ আপনার পাওনা টাকা পেতে পারেন। প্রেমের ঝোড়ো হাওয়া আজ কারো কারো মনকে নাড়া দিতে পারে। দূরের যাত্রা শুভ। রাজনৈতিক শোভাযাত্রা এড়িয়ে চলুন।

বৃষ (21 Apr - 20 May)
পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। আপনার প্রেমিকের মন আজ তার সঠিক ঠিকানা খুঁজে পেতে পারে। সব কিছু মিলিয়ে দিনটি আপনার শুভ।

মিথুন (22 May - 21 Jun)
আজকের দিনটিতে মিডিয়াকর্মীদের কেউ কেউ চমকপ্রদ তথ্য পরিবেশনের জন্য প্রশংসিত হবেন। আজ কারো কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। বিদেশযাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে।

কর্কট (22 Jun - 22 Jul)
কোনো ব্যাপারে আজ বিব্রত হতে পারেন। অর্থনাশ, কলহ এ ধরনের আশঙ্কা আছে। তবে এই বিব্রত হওয়া মানে বিপাকে পড়া নয়। একটু অপেক্ষা করুন, দিনের শেষে সমাধান হবে।

সিংহ (23 Jul - 23 Aug)
আজ আপনার বিদেশযাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। প্রেমবিষয়ক জটিলতার অবসান হবে। দূরের যাত্রা শুভ। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকুন।

কন্যা (24 Aug - 23 Sep)
আজ বন্ধুদের সহযোগিতা পাবেন। পারিবারিক পরিবেশ ভালো থাকতে পারে। আধ্যাত্মিক চিন্তা-চেতনায় কোনো ধরনের অগ্রগতি হতে পারে। দূরের যাত্রা শুভ।

তুলা (24 Sep - 23 Oct)
আজকের দিনে ছাত্র-ছাত্রীরা সৃজনশীল কাজের জন্য স্বীকৃতি পাবেন। কোনো মামলা-মোকদ্দমা অথবা জটিল কোনো কাজের সমাধান হতে পারে। বিদেশযাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
আজ আপনার মন যেন বিশৃঙ্খল না হয়। কোথা থেকে যেন আনন্দের বাতাস ছুটে আসবে আপনার দিকে এবং তাতে মন ভরে যাবে। এই আনন্দ নিয়ে নিশ্চিন্ত থাকুন।

 

মন্তব্য



সাতদিনের সেরা