kalerkantho

সোমবার  । ১৬ চৈত্র ১৪২৬। ৩০ মার্চ ২০২০। ৪ শাবান ১৪৪১

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

১ ফেব্রুয়ারি, ২০২০ ১০:৪০ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
আপনার আজ কোনো হারানো সম্পর্কের মিলন হতে পারে। যাঁরা ব্যবসা করেন তাঁদের জন্য দিনটি অত্যন্ত শুভ ফল নির্দেশ করে। প্রিয় ধনু, আপনার জন্য আজকে দিনটি অতি উত্তম। সব মিলিয়ে ভালো থাকবেন।

মকর (22 Dec - 20 Jan)
অপ্রত্যাশিত কারো আগমন ঘটতে পারে। আজ আপনার পরিবারে নতুন কোনো চুক্তির জন্য দিনটি শুভ। আকস্মিক কোনো সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য, আর্থিক উন্নতি, সুনাম ও মান-সম্মান বৃদ্ধি পেতে পারে। যাত্রা শুভ।

কুম্ভ (22 Jan - 18 Feb)
আজ পারিবারিক আবহে শান্তি থাকবে। নির্দিষ্ট লক্ষ্য নিয়ে কাজের ক্ষেত্রে নিজেকে স্থির করুন। আর্থিক লেনদেনে কারো ওপর অতি নির্ভরশীল হওয়া যাবে না। দূরের যাত্রা শুভ। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। রোমান্স শুভ।

মীন (19 Feb - 20 Mar)
প্রিয় মীন, আজ আপনি যদি নতুন কোনো পরিকল্পনা করেন তাহলে অনেক ভালো ফল নির্দেশ করে এবং আজ আপনার কাজের সময় ভালো যেতে পারে। এমনকি আনন্দমুখর হয়ে উঠতে পারে। তাই মীন চিন্তা করুন, কোন কাজটি করবেন। ভালো থাকুন। সুস্থ থাকুন।

মেষ (21Mar - 20 Apr)
আপনি মেষ, আপনাকে বলছি আজ আপনার কর্মস্থানে সবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। সৃজনশীল কাজের অগ্রগতি যোগ আছে। কেনাকাটা বেশি খরচ হতে পারে। একটু চিন্তা করে কেনাকাটা করবেন, যাত্রা ও রোমান্স শুভ।

বৃষ (21 Apr - 20 May)
আপনার আজ পাওনা টাকা আদায় হতে পারে। সে ব্যাপারে তৎপর হতে পারেন। লেখালেখির জন্য দিনটি শুভ। নতুন কোনো লোকের সঙ্গে বন্ধুত্ব হতে পারে। তবে ভেবেচিন্তে বন্ধুত্ব করবেন। ভ্রমণ শুভ।

মিথুন (22 May - 21 Jun)
মিথুন, আপনি যদি লেখক অথবা কাগজের ব্যবসা করেন তবে দিনটি অনেক শুভ। নতুন চুক্তির জন্য শুভ। দাম্পত্য সম্পর্ক প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠ থেকে ঘনিষ্ঠতর হতে পারে। তবে সুসংবাদ আর কী চান, স্বাস্থ্য ভালো যাবে। আপনার মঙ্গল হোক, শুভ কামনায় আমি।

কর্কট (22 Jun - 22 Jul)
আজ যদি কেউ টাকা চায় মনে করবেন, এটা শুভ নয়। প্রতারণা হতে পারে। তাই ভেবেচিন্তে লেনদেন করবেন। কর্মক্ষেত্রে কর্মের উন্নতির যোগ আছে। বিদেশযাত্রা শুভ ফল নির্দেশ করে। ভ্রমণ ও রোমান্স ফাটাফাটি।

সিংহ (23 Jul - 23 Aug)
সাহিত্যিক, বুদ্ধিজীবী ও লেখকদের জন্য আজ অত্যন্ত শুভ ফল নির্দেশ করে। কোনো অনুষ্ঠানে উপস্থিত হলে সম্মাননা পেতে পারেন। ভ্রমণ ও রোমান্স শুভ। তবে একা ভ্রমণ না করে প্রিয় মানুষটিকে নিয়ে যাবেন। সুস্থ থাকুন।

কন্যা (24 Aug - 23 Sep)
আজ আপনার দিনটি মিশ্র যেতে পারে। টাকা-পয়সার লেনদেন হিসাব করে করবেন। অন্য কোনো অসুবিধা নেই। আজকে কোনো শুভ কাজ করলে সবুজ রঙের পোশাক ব্যবহার করলে শুভ ফল পেতে পারেন। সৃজনশীল কাজে প্রশংসা পাবেন। যাত্রা ও রোমান্স শুভ।

তুলা (24 Sep - 23 Oct)
প্রিয় তুলা, যাঁরা চাকরি করেন, বিশেষ করে সরকারি, আধাসরকারি, ব্যাংক, বীমা ইত্যাদিতে তাঁদের জন্য শুভ ফল নির্দেশ করে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি লাভ করতে পারেন। দাম্পত্য সুখ বজায় থাকবে। যাত্রা শুভ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
আপনি আজ মনোযোগের সঙ্গে কাজগুলো করতে সক্ষম হতে পারেন। ভাই-বোনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। শরীর-স্বাস্থ্য ভালো যাবে। দাম্পত্য সম্পর্ক আরো সুদৃঢ় হবে। যাত্রা ও রোমান্স শুভ।

 

মন্তব্য



সাতদিনের সেরা