kalerkantho

বুধবার । ৬ ফাল্গুন ১৪২৬ । ১৯ ফেব্রুয়ারি ২০২০। ২৪ জমাদিউস সানি ১৪৪১

ম্যারিকোর স্টুডিও এক্সের যাত্রা শুরু, সবই পুরুষের জন্য!

নিজস্ব প্রতিবেদক   

২৮ জানুয়ারি, ২০২০ ২৩:১১ | পড়া যাবে ২ মিনিটে



ম্যারিকোর স্টুডিও এক্সের যাত্রা শুরু, সবই পুরুষের জন্য!

‘স্টুডিও এক্স’ সিরিজের প্রসাধন সামগ্রীর উদ্বোধন অনুষ্ঠানে ম্যারিকো বাংলাদেশের কর্মকর্তা ও অতিথিরা।

প্রসাধনী বলতেই নারীদের কথাই সবার মনে আসে। কিন্তু এবার বহুজাতিক কম্পানি ম্যারিকো নিয়ে এসেছে কিছু প্রসাধনী যা শুধু পুরুষদের জন্যই। স্টাইল সচেতন পুরুষদের জন্য আন্তর্জাতিক মেল গ্রুমিং ব্র্যান্ড ‘স্টুডিও এক্স’ চালু করেছে ম্যারিকো বাংলাদেশ। 

এছাড়া বাংলাদেশের স্টাইল সচেতন পুরুষদের জন্য স্টুডিও এক্স স্টাইল ডট কম নামে মেল গ্রুমিং সল্যুশনসমৃদ্ধ একটি ওয়েবসাইটও চালু করেছে ব্র্যান্ডটি। মঙ্গলবার রাজধানীর সোনারগাঁও ঢাকায় জমকালো এক আয়োজনের মধ্য দিয়ে স্টুডিও এক্স উদ্বোধন করা হয়েছে।

স্টুডিও এক্সের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আশীষ গোপাল, পরিচালক বিপনন অ্যালেন ইবেনজার এরিক এবং পরিচালক লিগ্যাল অ্যান্ড করর্পোরেট অ্যাফেয়ার্স, ক্রিস্টাবেল র‌্যান্ডলফ এবং রক ব্যান্ড নেমেসিসের লিড ভোকালিস্ট মো. জোহাদ রেজা চৌধুরী।

অনুষ্ঠানে জানানো হয়, স্টুডিও এক্স বাংলাদেশে ম্যারিকোর প্রথম আন্তর্জাতিক মেল গ্রুমিং প্রোডাক্ট লাইন। এতে স্টাইল সচেতন পুরুষদের জন্য প্রয়োজনীয় সব প্রসাধনী আছে যার মধ্যে আছে শ্যাম্পু, ফেসওয়াশ, হেয়ার জেল এবং ডিও।

উদ্বোধনী অনুষ্ঠানে আশীষ গোপাল বলেন, সময়ের সঙ্গে সঙ্গে আমাদের পুরনো অনেক ধ্যান-ধারণা এখন পাল্টে যাচ্ছে। বর্তমান পুরুষ কনজ্যুমার নিজের ব্যক্তিত্ব ও প্রভাব এর ব্যাপারে সচেতন। বাংলাদেশের স্টাইল সচেতন পুরুষদের গ্রুমিং আরো সহজ ও কার্যকর করার জন্য আমরা বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক মেল গ্রুমিং রেঞ্জ নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত।

ভোকালিস্ট জোহাদ রেজা চৌধুরী বলেন, একজন মানুষের ব্যক্তিত্বই তাকে অন্যদের কাছে উপস্থাপন করে, মুগ্ধতা ছড়ায় এখান থেকেই। স্টুডিও এক্সে একটি রেঞ্জের অধীনে সকল প্রোডাক্টের ঘাটতি পূরণ করতে ম্যারিকো বাংলাদেশ সময়োপযোগী একটি উদ্যোগ নিয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা